বাংলা নিউজ > ময়দান > Women's WC: চার ম্যাচে ৪৬ রান! সমালোচনার মুখে ক্যাপ্টেন মিতালি রাজের ফ্লপ শো

Women's WC: চার ম্যাচে ৪৬ রান! সমালোচনার মুখে ক্যাপ্টেন মিতালি রাজের ফ্লপ শো

মিতালি রাজ (ছবি:এএফপি) (AFP)

চলতি বিশ্বকাপে চার ম্যাচে মাত্র একবারই ডাবল ফিগার ছুঁয়েছেন তিনি। বাকি তিনবার খুব সস্তায় আউট হয়েছেন মিতালি রাজ।

ICC মহিলা ক্রিকেট বিশ্বকাপের ১৫তম ম্যাচে একে অপরের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভারত ও ইংল্যান্ড। টস হেরে ব্যাট করতে নেমে ভারতীয় দলের শুরুটা খারাপ হয়েছিল। ইনিংসের চতুর্থ ওভারে ৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন ইয়াসটিকা। ষষ্ঠ ওভারে আনিয়া শ্রাবসোলর বলে অধিনায়ক মিতালি রাজ প্যাভিলিয়নে ফিরে যান। এরই সঙ্গে ভারত ব্যাকফুটে চলে যায়। শ্রাবসোল তার পরের ওভারে দীপ্তি শর্মাকে রান আউট করেন।তিনি কোনও রানের খাতা না খুলেই১০বল খেলে প্যাভিলিয়নে ফিরে যান।

ভারতের জন্য চিন্তার বিষয় অধিনায়ক মিতালি রাজের ফর্ম। মিতালি রাজ, যিনি তার ষষ্ঠ এবং সম্ভবত শেষ বিশ্বকাপ খেলছেন, তার দ্বিগুণ দায়িত্ব রয়েছে। গত বিশ্বকাপে ভারতকে ফাইনালে নিয়ে যাওয়া মিতালি এবার ব্যাটিংয়ে সম্পূর্ণ ফ্লপ। চলতি বিশ্বকাপে চার ম্যাচে মাত্র একবারই ডাবল ফিগার ছুঁয়েছেন তিনি। বাকি তিনবার খুব সস্তায় আউট হয়েছেন মিতালি রাজ।

ইংল্যান্ডে ২০১৭ বিশ্বকাপে মিতালি রাজ দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। তিনি ৯ ম্যাচে ৪৫.৪৪ গড়ে মোট ৪০৯ রান করেছেন। সেই সময় তিনি সেঞ্চুরিও করেছিলেন। কিন্তু চলতি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩৬ বলে ৯ রান করেন মিতালি রাজ। পরের ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মিতালি ৫৬ বলে ৩১ রান করেন,যা এই বিশ্বকাপে এখনও পর্যন্ত তার সর্বোচ্চ স্কোর। তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১১ বলে ৫ রান করেছিলেন এবং বুধবার ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ বলে এক রান করে সস্তায় প্যাভিলিয়নে ফিরে যান। নিউজিল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে এখন পর্যন্ত মোট চারটি ম্যাচে মাত্র ৪৬ রান করছেন মিতালি। এদিকে,ইয়াস্তিকা ও মিতালিকে আউট করে আন্তর্জাতিক ক্রিকেটে নিজের শততম উইকেট পূর্ণ করেছেন শ্রাবসোল। ইংল্যান্ডের ষষ্ঠ মহিলা ক্রিকেটার হিসেবে এমনটা করলেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা ‘বরের সঙ্গে তো করার সুযোগ হল না…’! কাঞ্চন বাদ, মাকে নিয়েই একাজ করলেন শ্রীময়ী ১০ ওভারে কমে দাঁড়ানো ম্যাচে ম্যাক্সওয়েলদের তাণ্ডব, কিউয়িদের চুনকাম করল অজিরা এই সপ্তাহে ৫রাশির প্রেমজীবনে আসবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল বাইজুস থেকে ছাঁটাই হলেন রবীন্দ্রন? জল্পনার মাঝে মুখ খুললেন সংস্থার প্রতিষ্ঠাতা ব্যাটারি থেকে লাগল আগুন, নিউইয়র্কের ফ্ল্যাটে মৃত্যু হল ভারতীয় সাংবাদিকের স্বাস্থ্য ভবনের সমীক্ষায় কলকাতাকে টপকে পরিষেবায় এগিয়ে জেলার হাসপাতাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.