বাংলা নিউজ > ময়দান > Women's World Cup: রিলে থ্রো করে ব্যাটারকে আউট, ফিল্ডিংয়ে চমক দীপ্তির-ভিডিয়ো

Women's World Cup: রিলে থ্রো করে ব্যাটারকে আউট, ফিল্ডিংয়ে চমক দীপ্তির-ভিডিয়ো

নেশনকে রান আউট করেন দীপ্তি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের ৩৭তম ওভারে এই ঘটনাটি ঘটে।

গত ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরাজয়ের পর, ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে আবার চলতি বিশ্বকাপে জয়ের সরণীতে ফিরেছে ভারতীয় দল। উইন্ডিজদের ১৫৫ রানে দুরমুশ করেন মিতালি রাজরা। ব্যাটিং, বোলিংতো বটেই, এমনকী ফিল্ডিংয়েও দুরন্ত পারফর্ম করে ভারতীয় দল।

ম্যাচের ৩৭তম ওভারের তৃতীয় বলে দীপ্তির শর্মার এক রিলে থ্রোতে শেডিন নেশনের রান আউটই ভারতের ফিল্ডিংয়ের মান সকলের সামনে তুলে ধরে। ডিপ ফাইন লেগে বল যাওয়ার পর নন স্ট্রাইক এন্ডে খুব ধীরে সুস্থে ফিরছিলেন নেশন। দীপ্তি শর্মা সেই ব্যাপারটা লক্ষ্য করেন। এরপর ডিপ থেকে মেঘনা সিংয়ের থ্রো হাতে আসতেই একেবারে নন স্ট্রাইক এন্ডে নির্ভুল থ্রো করে উইকেট ভেঙে দেন ভারতের তারকা অলরাউন্ডার। ১৫৬ রানে নবম উইকেট হারায় উইন্ডিজ। দীপ্তির এই রিলে থ্রোর রান আউটে যেমন ফিল্ডিং দক্ষতার পরিচয় ছিল, তেমনই পরিচয় মেলে তাঁর উপস্থিত বুদ্ধিরও।

এই রান আউট ছাড়া অবশ্য ম্যাচে দীপ্তি তেমন পারফর্ম করতে পারেননি। তিনি ব্যাট হাতে ১৫ রান করেন ও বল হাতে সাত ওভারে মাত্র ২৪ রান দিলেও কোনও উইকেট নিতে পারেননি। ভারত অবশ্য প্রথমে ব্যাট করে হরমনপ্রীত কউর ও স্মৃতি মন্ধনার শতরানের দৌলতে প্রথমে ৩১৭ রান তোলে। পরে উইন্ডিজকে ১৬২ রানেই অলআউট করে টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় জয়টি তুলে নেয়। ভারতের হয়ে স্নেহ রানা সর্বাধিক তিনটি উইকেট নেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ব্যাটের পরে বলেও কামাল শার্দুলের,তামিলনাড়ুকে বিধ্বস্ত করে রঞ্জির ফাইনালে মুম্বই বাংলায় লোকসভা নির্বাচন একদিনে হোক, ফুলবেঞ্চের কাছে দাবি জানাল তৃণমূল কংগ্রেস 'জন্মভূমির পিসিমা' মিতার বয়স জেনে মাথায় হাত রচনার! ‘বয়স্ক’ তকমায় রাগ শকুন্তলার মায়ের শ্রাদ্ধের আগেই আত্মহত্যা চিকিৎসকের, করেছিলেন অবসাদ ভরা ফেসবুক পোস্ট সিআইডির তলবে সাড়া দিলেন না ইডি কর্তা, আগামীকাল ফের হাজিরার নোটিশ সোশ্যাল মিডিয়ার 'বায়ো' বদলালেন শাহ,পরিবার না থাকা নিয়ে লালুর খোঁচার পালটা মোদী ভিডিয়ো: ফের মন জিতলেন সঞ্জু স্যামসন, এবার কী করলেন রয়্য়ালস অধিনায়ক 'কল্লু কা বিয়াহ'! প্রথমবার ভোজপুরী ছবিতে, কাজ করতে গিয়ে কোন সমস্যায় পড়েন খরাজ? বেঙ্গালুরু বিস্ফোরণের তদন্ত করবে NIA, কারা ছিল এর পেছনে? ব্যবসায় বিপুল লাভ, দাম্পত্য প্রেম থাকবে তুঙ্গে! শিবরাত্রির পর লাকি কোন কোন রাশি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.