বাংলা নিউজ > ময়দান > Women's World Cup: ভারত বনাম পাক ম্যাচের জন্য কোহলির অ্যালার্ম সেট! মিতালিদের সমর্থনে রোহিত-পন্ত
বিশ্বকাপের মঞ্চে নামতে তৈরি ভারতের মহিলা ক্রিকেট দল (ছবি:টুইটার)

Women's World Cup: ভারত বনাম পাক ম্যাচের জন্য কোহলির অ্যালার্ম সেট! মিতালিদের সমর্থনে রোহিত-পন্ত

  • ভারতীয় পুরুষ দলের অধিনায়ক রোহিত শর্মা, ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি, ভারতের উইকেটরক্ষক ঋষভ পন্ত এবং ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শ সোশ্যাল মিডিয়ায় মিতালি রাজদের টিম ইন্ডিয়াকে বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

৬ মার্চ মহিলাদের একদিনের বিশ্বকাপে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। আসন্ন বিশ্বকাপে ভারতের মহিলা ক্রিকেট দলকে উৎসাহ দিতে বিশেষ বার্তা দিলেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। ৪ মার্চ থেকে শুরু হচ্ছে মহিলা ওয়ানডে বিশ্বকাপ। আগামী ৬ মার্চ পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে ভারতীয় মহিলা দল। এর জন্য প্রস্তুতি সেরে ফেলেছে টিম ইন্ডিয়া। ভারতীয় পুরুষ দলের অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, উইকেটরক্ষক ঋষভ পন্ত এবং ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শ সোশ্যাল মিডিয়ায় মিতালি রাজদের টিম ইন্ডিয়াকে বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

গত বছর প্রথমবার পাকিস্তানের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপে হারের মুখে পড়তে হয়েছিল ভারতীয় পুরুষ দলকে। ভারতীয় মহিলা দল এর প্রতিশোধ নেওয়ার সুযোগ পাবে। রোহিত শর্মা এবং বিরাট কোহলি ভক্তদের এই হাই ভোল্টেজ ম্যাচের জন্য স্টেডিয়ামে গিয়ে টিম ইন্ডিয়াকে উৎসাহিত করার জন্য আবেদন করেছেন। এ বছর নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হবে আইসিসি মহিলা বিশ্বকাপ। ৪ মার্চ প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে নিউজিল্যান্ড।

মিতালি রাজদের সমর্থনে রোহিত শর্মার বার্তা
মিতালি রাজদের সমর্থনে রোহিত শর্মার বার্তা

মিতালি রাজদের উদ্দেশ্য করে ইনস্টাগ্রামে বিরাট কোহলি লিখেছেন, ‘ভারতীয় মহিলা দলকে সমর্থন করার এর চেয়ে ভালো সুযোগ পাওয়া যাবে না। কারণ এটি মহিলাদের বিশ্বকাপ। আপনারা সবাই ৬ মার্চ সকাল সাড়ে ৬টার জন্য অ্যালার্ম সেট করুন এবং ভারত বনাম পাকিস্তান ম্যাচ উপভোগ করুন।’ এর সাথে রোহিত শর্মাও স্টার স্পোর্টসের ‘হামারা ব্লু বন্ধন’ ক্যাম্পেইনে অংশ নিয়েছিলেন এবং একটি ভিডিয়ো রিল শেয়ার করেছেন।

মিতালি রাজদের সমর্থনে ঋষভ পন্তের বার্তা
মিতালি রাজদের সমর্থনে ঋষভ পন্তের বার্তা

সোশ্যাল মিডিয়ায় পন্ত লিখেছেন, ‘ভারতীয় মহিলা দল একটি মিশনে রয়েছে। টিম ইন্ডিয়াকে চিয়ারিং করতে আপনারা সবাই আমার সঙ্গে সমর্থন করেন।’ একই সঙ্গে পৃথ্বী শ লিখেছেন, ‘আইসিসি মহিলা বিশ্বকাপ ঘনিয়ে এসেছে। আমি টিম ইন্ডিয়াকে সমর্থন করতে প্রস্তুত। আপনিও কি প্রস্তুত?’

বন্ধ করুন