বাংলা নিউজ > ময়দান > Women's World Cup: এটাই কি চলতি মহিলা বিশ্বকাপের সেরা ক্যাচ? ডটিনকে চ্যালেঞ্জ ছুঁড়লেন গ্রিন, ভিডিয়ো
দুর্দান্ত ক্যাচ ম্যডি গ্রিনের। ছবি- টুইটার।

Women's World Cup: এটাই কি চলতি মহিলা বিশ্বকাপের সেরা ক্যাচ? ডটিনকে চ্যালেঞ্জ ছুঁড়লেন গ্রিন, ভিডিয়ো

  • ভিডিয়ো দেখে নিজেরাই বিচার করুন, কোন ক্যাচটি সেরা।

ক'দিন আগে চলতি মহিলা বিশ্বকাপের ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে দিয়েন্দ্রা ডটিনের ধরা একটি ক্যাচ ক্রিকেটপ্রেমীদের যারপরনাই আপ্লুত করে। পয়েন্টে ফিল্ডিং করার সময় শূন্যে শরীর ছুঁড়ে ক্যারিবিয়ান তারকার নেওয়া ক্যাচটিককে সর্বকালের অন্যতম সেরা ক্যাচ বলে আখ্যা দেওয়া হচ্ছিল। সেই রেশ কাটতে না কাটতেই মেয়েদের বিশ্বকাপে ফের দেখা গেল অবিশ্বাস্য ফিল্ডিংয়ের নমুনা।

এবার অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচে ম্যাডি গ্রিন বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় এলিস পেরির যে ক্যাচটি ধরেন, তা এবারের বিশ্বকাপের অন্যতম সেরা ক্যাচ সন্দেহ নেই। টুর্নামেন্টের সেরা ক্যাচের লড়াইয়ে ডটিনের সঙ্গে নিশ্চিত টক্কর দেবেন গ্রিন।

ওয়েলিংটনে অস্ট্রেলিয়া ইনিংসের ৪৪.৬ ওভারে লি তাহুহুর বল তুলে মারেন হাফ-সেঞ্চুরি করা এলিস পেরি। তবে লং-অনে ফিল্ডিং করা ম্যাডি গ্রিন অনেকটা দৌড়ে এসে শূন্যে শরীর ছুঁড়ে বল তালুবন্দি করেন। ব্যক্তিগত ৬৮ রানের মাথায় সাজঘরে ফিরতে হয় পেরিকে।

ম্যাডি গ্রিনের ধরা দুর্দান্ত ক্যাচের ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.cricketworldcup.com/video/2529392

এর আগে দুনেদিনে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে ব্রিটিশ ইনিংসের ৮.১ ওভারে শামিলিয়া কনেলের বলে কাট শট খেলেন উইনফিল্ড-হিল। তবে যথাযথ নিয়ন্ত্রণ না থাকায় বল হাওয়ায় ভাসিয়ে ফেলেন তিনি। পয়েন্টে ফিল্ডিং করা ডটিন নিজের বাঁ-দিকে শূন্য ঝাঁপিয়ে উড়ন্ত অবস্থাতেই এক হাতে ক্যাচ ধরেন।

ডটিনের অবিশ্বাস্য ক্যাচের ভিডিও দেখতে ক্লিক করুন: https://www.cricketworldcup.com/video/2522309

বন্ধ করুন