বাংলা নিউজ > ময়দান > Women's World Cup: দমদার লড়াইয়ের প্রস্তুতি, প্রতিপক্ষকে মাপতে হঠাৎই মাঠে হাজির মিতালিরা
মিতালিদের নজর ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচে। ছবি- টুইটার।

Women's World Cup: দমদার লড়াইয়ের প্রস্তুতি, প্রতিপক্ষকে মাপতে হঠাৎই মাঠে হাজির মিতালিরা

  • ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের সময় বে ওভালে হাজির ভারতীয় দল।

প্রতিপক্ষকে মেপে নেওয়ার এমন সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে রাজি হয়নি ভারত। সেকারণেই হ্যামিল্টন থেকে মাউন্ট মাউনগানুইয়ে পৌঁছে হোটেলবন্দি না থেকে মিতালি রাজরা চলে যান বে ওভালে।

গত শনিবার হ্যামিল্টনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচে দাপুটে জয় তুলে নিয়েছে ভারত। বুধবার বে ওভালে বিশ্বকাপের পরবর্তী ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে তারা। সোমবার সেখানেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লড়াইয়ে নামে ইংল্যান্ড। সুতরাং, সম্মুখসমরে নামার আগে হেথার নাইটদের বর্তমান ফর্ম যাচাই করে নেওয়াই বুদ্ধিমানের কাজ বলে মনে করে ভারতীয় শিবির। সেকারণেই ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখতে সরাসরি মাঠে হাজির হন মিতালিরা।

তাছাড়া বিশ্বকাপে এখনও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও ম্যাচ বাকি রয়েছে ভারতের। লিগের একেবারে শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার মোকাবিলায় নামবেন মিতালিরা। সুতরাং, তাদের শক্তি-দুর্বলতাও সামনে থেকে দেখে নিতে পারবে ভারতীয় দল।

উল্লেখ্য, পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত জয় দিয়ে এবার বিশ্বকাপ অভিযান শুরু করেছে ভারত। পরে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের মেয়েরা পরাজিত হয় আয়োজক নিউজিল্যান্ডের কাছে। তবে তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে একতরফা লড়াইয়ে হারিয়ে দেন মিতালি রাজরা।

বন্ধ করুন