বাংলা নিউজ > ময়দান > Women's World Cup: সেঞ্চুরি হাতছাড়া সোফির, দলগত লড়াইয়ে নিউজিল্যান্ডকে চমকে দিল দক্ষিণ আফ্রিকা

Women's World Cup: সেঞ্চুরি হাতছাড়া সোফির, দলগত লড়াইয়ে নিউজিল্যান্ডকে চমকে দিল দক্ষিণ আফ্রিকা

নিউজিল্যান্ডকে হারাল দক্ষিণ আফ্রিকা। ছবি- আইসিসি।

ব্যর্থ হয় নির্ভরযোগ্য অ্যামেলিয়ার ব্যাটে-বলে দুর্দান্ত লড়াই।

মেয়েদের বিশ্বকাপে ফের দলগত লড়াইয়ের আদর্শ নমুনা পেশ করল দক্ষিণ আফ্রিকা। সোফি ডিভাইন ও অ্যামেলিয়া কেরের লড়াই ব্যর্থ করে নিজেদের চতুর্থ ম্যাচে দক্ষিণ আফ্রিকা পরাজিত করে আয়োজিক নিউজিল্যান্ডকে।

হ্যামিল্টনে শেষ ওভারের থ্রিলারে হোয়াইট ফার্নসদের ৩ বল বাকি থাকতে ২ উইকেটে পরাজিত করেন সুন লাসরা। টস জিতে প্রথমে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। তারা ৪৭.৫ ওভারে ২২৮ রানে অল-আউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা ৪৯.৩ ওভারে ৮ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ২২৯ রান তুলে নেয়।

নিউজিল্যান্ডের হয়ে ব্যাট হাতে দুরন্ত লড়াই উপহার দেন ক্যাপ্টেন ডিভাইন। নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন তিনি। সোফি ১২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০১ বলে ৯৩ রান করে আউট হন। এছাড়া অ্যামেলিয়া কের ৪২, ম্যাডি গ্রিন ৩০ ও ব্রুক হালিডে ২৪ রান করেন। শাবনিম ইসমাইল ও আয়াবঙ্গা খাকা ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট নিয়েছেন মারিজান কাপ।

দক্ষিণ আফ্রিকার হয়ে লরা উলভার্ট ৬৭, সুন লাস ৫১, মারিজান অপরাজিত ৩৪, তাজমিন বার্টস ১৮ ও লিজেল লি ১৭ রান করেন। অ্যামেলিয়া ৩টি ও ফ্রান্সেস ম্যাকায় ২টি উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন মারিজান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.