বাংলা নিউজ > ময়দান > পন্তের মধ্যে কোহলির উত্তরসূরি হওয়ার সম্ভাবনা দেখছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক

পন্তের মধ্যে কোহলির উত্তরসূরি হওয়ার সম্ভাবনা দেখছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক

আক্রমণাত্মক মেজাজে পন্ত। ছবি: পিটিআই (PTI)

ঋষভ ইতিমধ্যেই IPL-এ দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব হাতে পেয়েছেন।

অদূর ভবিষ্যতে ঋষভ পন্ত টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন্সির দাবিদার হয়ে উঠলে অবাক হবেন না মহম্মদ আজহারউদ্দিন। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক পন্তের মধ্যে বিরাট কোহলির উত্তরসূরি হওয়ার সম্ভাবনা দেখছেন।

জাতীয় দলে ঋষভ পন্তের আবির্ভাব ছিল চমকপ্রদ। যদিও ধারাবাহিকতার অভাবের জন্য প্রথমে টেস্টের প্রথম একাদশ থেকে ছিটকে যেতে হয় তাঁকে। সেই সঙ্গে বাদ পড়তে হয় সীমিত ওভারের ক্রিকেট থেকেও। তবে গত অস্ট্রেলিয়া সফরে টেস্টের প্রথম একাদশে ফেরার পর থেকে অনবদ্য ধারাবাহিকতা দেখিয়েছেন পন্ত। আগ্রাসী ব্যাটিংয়ের জন্য টি-২০ ও ওয়ান ডে দলেও জায়গা ফিরে পেয়েছেন তিনি। টেস্টের পাশাপাশি সীমিত ওভারের ক্রিকেটে অনবদ্য ব্যাটিং করে আপাতত সব ফর্ম্যাটেই টিম ইন্ডিয়ায় নিজের জায়গা কার্যত পাকা করে ফেলেন ঋষভ।

মূলত এমন পারফর্ম্যান্সের সুবাদেই আইপিএল দলেও বড়সড় স্বীকৃতি মিলে যায় পন্তের। শ্রেয়র আইয়ার চোট পাওয়ায় আইপিএলে দিল্লি ক্যাপিটালসের ক্যাপ্টেন নির্বাচিত হন পন্ত।

অস্ট্রেলিয়া সফর থেকে এপর্যন্ত পন্তের এমন ধারাবাহিকতার দিকে তাকিয়েই টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন দাবি করেন যে, যদি এমন প্রভাবশালী পারফর্ম্যান্স দিয়ে অদূর ভবিষ্যতে ভারতের ক্যাপ্টেন হওয়ার দৌড়ে পন্ত প্রথম সারিতে চলে আসেন, তবে তিনি মোটেও অবাক হবেন না।

টুইটারে আজহার লেখেন, ‘ঋষভ পন্তের গত কয়েকমাস অসাধারণ গেল। নিজেকে সব ফর্ম্যাটেই প্রতিষ্ঠিত করছে। নির্বাচকরা যদি অদূর ভবিষ্যতে পন্তকে ভারতের ক্যাপ্টেন হওয়ার দৌড়ে প্রথম সারিতে বিবেচনা করে, তবে তাতে অবাক হওয়ার কিছু থাকবে না। ওর আগ্রাসী ক্রিকেট সামনের দিনগুলোয় ভারতীয় দলের অবস্থান আরও মজবুত করবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.