বাংলা নিউজ > ময়দান > ক্যামেরুন গ্রীনকে আইপিএল খেলতে বাধা দেবেন না, স্পষ্ট করলেন প্যাট কামিন্স

ক্যামেরুন গ্রীনকে আইপিএল খেলতে বাধা দেবেন না, স্পষ্ট করলেন প্যাট কামিন্স

প্যাট কামিন্স। ছবি- কেকেআর।

কামিন্স জানিয়েছেন গ্রীন তাঁর সমস্ত এনার্জি দিয়ে জাতীয় দলের হয়ে খেলার প্রতি মনোনিবেশ করুক। তবে জাতীয় দলের হয়ে খেললেও আইপিএলে গ্রীনের খেলার বিষয়ে তাঁর কোনও আপত্তি নেই।

শুভব্রত মুখার্জি: ঠাসা আন্তর্জাতিক ক্রীড়াসূচির কারণে ২০২৩ মরশুমের আইপিএল থেকে নাম প্রত্যাহার করেছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। তবে জাতীয় দলের সতীর্থ ক্যামেরুন গ্রীন আইপিএলে খেললেও যে তাঁর কোনও আপত্তি নেই তা নিশ্চিত করে দিয়েছেন তিনি। পাশাপাশি কামিন্স জানিয়েছেন গ্রীন তাঁর সমস্ত এনার্জি দিয়ে জাতীয় দলের হয়ে খেলার প্রতি মনোনিবেশ করুক। তবে জাতীয় দলের হয়ে খেললেও আইপিএলে গ্রীনের খেলার বিষয়ে তাঁর কোনও আপত্তি নেই।

এসইএন রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন 'সত্যি বলতে সম্ভবত ঘটনাটি ঘটতে চলেছে (আইপিএল নিলামে নাম নথিভুক্ত করতে চলেছেন গ্রীন)। আমরা অপেক্ষা করে থাকব। বিষয়টির উপর নজর রাখব। আমার মনে নিলাম তো এখন ও কিছুটা দেরি আছে। একজন অধিনায়ক হিসেবে স্বার্থপরের মতন আমি চাইব ও (গ্রীন) ওর সমস্ত এনার্জি অস্ট্রেলিয়ার জাতীয় দলের জন্য সংরক্ষণ করে রাখুক। তবে আপনি কি করে কাউকে এমন সুযোগ (আইপিএলে খেলার) ছেড়ে দিতে বলতে পারেন?'

প্রসঙ্গত আইপিএলের নিলাম ২৩ ডিসেম্বর থেকে কোচিতে অনুষ্ঠিত হওয়ার কথা। এই মুহূর্তে অস্ট্রেলিয়া ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার ক্যামেরুন গ্রীন। ২৩ বছর বয়সি গ্রীন ভারত সফরে এসে তাঁর পারফরম্যান্সের মধ্যে দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন। ওই সফরে ডেভিড ওয়ার্নারের অনুপস্থিতিতে অজিদের হয়ে ইনিংস ওপেনও করেছিলেন তিনি। দুটি অর্ধশতরান করেছিলেন তিনি। ২১৪.৫৪ স্ট্রাইক রেটে ৩৯.২২ গড়ে রান করেছিলেন তিনি। তাঁর পাওয়ার হিটিংয়ের পাশাপাশি তাঁর দুরন্ত গতিও সকলকে চমকে দিয়েছিল। কামিন্সের 'গ্রীন সিগন্যালের' পরেও তিনি আইপিএলে খেলেন কিনা এখন সেটাই দেখার।

বন্ধ করুন