বাংলা নিউজ > ময়দান > মারাদোনার মৃতদেহের সঙ্গে ছবি তুলে চাকরি গেল সৎকারকর্মীদের
চলে গেলেন মারাদোনা (Pool via REUTERS)
চলে গেলেন মারাদোনা (Pool via REUTERS)

মারাদোনার মৃতদেহের সঙ্গে ছবি তুলে চাকরি গেল সৎকারকর্মীদের

  • ঠিক সৎকারের আগে মারাদোনার মৃতদেহের সঙ্গে পোজ দিয়ে ছবি তোলেন তিনজন।

সারা বিশ্বের যে কোটি কোটি ফুটবল সমর্থক আছেন তাদের কাছে পেলে বা ম্যারাডোনা এই দুই কিংবদন্তি ঈশ্বর সমান।ভক্তের কাছে তার ঈশ্বরকে ছুঁতে পারা বা কাছাকাছি আসা অনেকটা বিশ্বজয়ের মতন ব্যাপার। সবাই চান তার ঈশ্বরের সাথে একটিবার ফ্রেমবন্দি হতে। কিন্তু মারাদোনার মৃতদেহের সঙ্গে ছবি তুলতে গিয়ে চাকরি গেল তিন সৎকারকর্মীর। 

ঠিক সৎকারের আগে মারাদোনার মৃতদেহের সঙ্গে পোজ দিয়ে ছবি তোলেন তিনজন। সেই ছবি কোনও ভাবে যায় সোশ্যাল মিডিয়ায়। তারপর ওঠে সমালোচনার ঢেউ। ক্লদিও ফার্নানডেজ বলে এক সৎকারকর্মী জানিয়েছেন যে তিনি ও তাঁর ছেলে ইসমায়েল ও ক্লডিও মেডিনা বলে আরেক কর্মীকে বরখাস্ত করেছে পিনিয়ের ফিউনারেল হোম। 

মারাদোনার মৃতদেহের সামনে হাসতে হাসতে থামস আপ দিয়ে ছবি তুলেছিলেন এই তিন কর্মী। ফার্নানডেজ যদিও জানিয়েছেন তাঁরা ক্ষণিকের ঘোরের বশে ছবি তুলেছিলেন। আগের থেকে কোনও পরিকল্পনা ছিল না। তাঁদের পাড়ার লোকেরা থ্রেট দিচ্ছে বলেও জানান তিনি। প্রসঙ্গত তিনি এল পেটারনাল অঞ্চলে থাকেন যেখানে ১৯৭৬ সালে মারাদোনা পেশাদারি ফুটবল জীবন শুরু করেন। স্বাভাবিকভাবেই সেখানেকার মানুষ এখনও শোকে মূহ্যমান মারাদোনার মৃত্যুতে। ফলে এই তিন সাফাইকর্মীর ওপর ক্ষুব্ধ লোকজন। 

বন্ধ করুন