বাংলা নিউজ > ময়দান > IPL-এর মেগা নিলামের আগে বিশ্ব ক্রিকেট দেখল ‘বেঙ্গল ওমেন’স টি২০ ব্লাস্ট’-এর নিলাম

IPL-এর মেগা নিলামের আগে বিশ্ব ক্রিকেট দেখল ‘বেঙ্গল ওমেন’স টি২০ ব্লাস্ট’-এর নিলাম

‘বেঙ্গল ওমেন’স টি২০ ব্লাস্ট’-এর নিলাম-এর অনুষ্ঠান (ছবি:সিএবি)

নিলামে যে ৬টি ক্লাব অংশ নিয়েছিল তারা হল- ইস্টবেঙ্গল, রাজস্থান ক্লাব, মহামেডান স্পোর্টিং, টাউন ক্লাব, এরিয়ান ও কালীঘাট ক্লাব। ৭ ফেব্রুয়ারি থেকে কল্যাণী স্টেডিয়ামে হবে খেলাগুলি। ২৩ ফেব্রুয়ারি ফাইনাল। ‘ফ্যানকোড’ নামের একটি অ্যাপের মাধ্যমে সবকটি ম্যাচ সরাসরি দেখা যাবে।

সিএবি-র উদ্যোগে অনুষ্ঠিত হল ‘বেঙ্গল ওমেন’স টি২০ ব্লাস্ট’ টুর্নামেন্টের নিলামের আসর। বুধবার এই নিলামে কেনা হয়েছে মোট ৯০ জন ক্রিকেটারকে। ছ’টি দলের ম্যানেজমেন্ট টিম এই খেলোয়াড়দের কিনেছেন। অনেকটা আইপিএল-এর ধাঁচেই বসেছিল নিলামের আসর। নিলামে যে ৬টি ক্লাব অংশ নিয়েছিল তারা হল- ইস্টবেঙ্গল, রাজস্থান ক্লাব, মহামেডান স্পোর্টিং, টাউন ক্লাব, এরিয়ান ও কালীঘাট ক্লাব। ৭ ফেব্রুয়ারি থেকে কল্যাণী স্টেডিয়ামে হবে খেলাগুলি। ২৩ ফেব্রুয়ারি ফাইনাল। ‘ফ্যানকোড’ নামের একটি অ্যাপের মাধ্যমে সবকটি ম্যাচ সরাসরি দেখা যাবে।

এই অনুষ্ঠানের মাধ্যমেই রাজ্যে মেয়েদের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ঢাকে কাঠি পড়ে গেল। নিলামের সময় চাঁদের হাট বসেছিল ইডেনে। উপস্থিত ছিলেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের সভাপতি অভিষেক ডালমিয়া, সহ-সচিব দেবব্রত দাস, টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান শুভঙ্কর ঘোষ দস্তিদার, মেয়েদের জাতীয় নির্বাচক মিঠু মুখোপাধ্যায়, মেয়েদের ক্রিকেট কমিটির চেয়ারম্যান শ্যামা দে, মেয়েদের নির্বাচক কমিটির চেয়ারম্যান চন্দনা মুখোপাধ্যায়, বিসিসিআই-এর ম্যাচ রেফারি মৌমিতা চক্রবর্তী প্রমুখ।

এই নিলাম প্রসঙ্গে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া বলেন, ‘করোনা পরিস্থিতির পরে ফের ঘরোয়া লিগ শুরু করতে পেরে খুব ভাল লাগছে। মেয়েদের ক্লাব ক্রিকেটের পরিকল্পনা আমরা অনেক দিন ধরে করছিলাম। গত বছরই এই টুর্নামেন্ট হত। কিন্তু কোভিডের কারণে শেষ মুহূর্তে সব ভেস্তে য়ায়। এ বছর ইডেনে আন্তর্জাতিক ম্যাচ থাকায় সেখানে এই টুর্নামেন্ট করা যাচ্ছে না। আশা করছি পরের বার থেকে আরও বড় আকারের টুর্নামেন্ট হবে। এতে বাংলার মেয়েরা আরও বেশি জাতীয় স্তরে প্রতিনিধিত্ব করতে পারবে বলে আশা করছি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বোর্ড যা বলবে তাই করতে হবে, ইশানের রঞ্জি না খেলায় অবাক সৌরভ তৃণমূলের ব্রিগেডের দিনই পথে নামছে সিপিএম, ১০টি জায়গায় পাল্টা সমাবেশের সিদ্ধান্ত Papaya Benefits: পেঁপে দিয়ে তৈরি এই ৪টি ফেসপ্যাক, আপনার মুখের যে কোনও দাগ থেকে মুক্তি দেবে কয়েক ঘণ্টা আগে গ্রেফতার শাহজাহান, ঝাড়গ্রামের সভায় তা নিয়ে নীরবই রইলেন মমতা দীর্ঘ প্রতীক্ষার পর খুলে যাচ্ছে রিষড়ার ওয়েলিংটন জুট মিল, খুশি শ্রমিকরা মার্চ মাসে পূর্ব মেদিনীপুর সফরে আসছেন মু্খ্যমন্ত্রী, জগন্নাথ ধামের কাজে বাড়ল গতি ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া? শুক্র চললেন কুম্ভ রাশিতে, ৭ দিন পর থেকেই সৌভাগ্য সপ্তমে পৌঁছোবে ৪ রাশির ‘কয়েকটি অঙ্ক ঘোরানো’, উচ্চমাধ্যমিকের কস্টিংয়ের প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চাই, শাহজাহান গ্রেফতার হতেই দাবি তার ভাইয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.