বাংলা নিউজ > ময়দান > World Water Day: জল বাঁচানোর জন্য সচিনের বার্তা, বিখ্যাত খাবি লাহমের সঙ্গে তুলনা
বিখ্যাত খাবি লাহমের মতো করে সচিন তেন্ডুলকরের বার্তা

World Water Day: জল বাঁচানোর জন্য সচিনের বার্তা, বিখ্যাত খাবি লাহমের সঙ্গে তুলনা

  • মঙ্গলবার সন্ধ্যায় সচিন তেন্ডুলকর একটি আট সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করেছেন। যা দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়া সেনসেশন খাবি লাহমেকে মনে করেছেন। খাবিও নিজের ভিডিয়োতে একইভাবে প্রতিক্রিয়া দিয়ে থাকেন।

বিশ্ব জল দিবস উপলক্ষে ভারতীয় ব্যাটসম্যান সচিন তেন্ডুলকর অন্য ভাবে ভক্তদের জলের প্রতিটা ফোঁটা রক্ষা করার পরামর্শ দিয়েছেন। সচিন তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ছোট ভিডিয়ো শেয়ার করেছেন। যা দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়া সেনসেশন খাবি লাহমেকে মনে করেছেন। খাবিও নিজের ভিডিয়োতে একইভাবে প্রতিক্রিয়া দিয়ে থাকেন। সচিনের বার্তাতেও ছিল সেই টাচ। অতি কঠিন কাজকে খুব সাধারণ ভাবে বুঝিয়ে জনপ্রিয় হয়েছেন খাবি। সেই ছবিটাই ধরা পড়েছে সচিনের ভিডিয়ো বার্তায়।

মঙ্গলবার সন্ধ্যায় সচিন তেন্ডুলকর একটি আট সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করেছেন। এই ভিডিয়োর শুরুতে ওয়াশ বেসিনের কল খোলা অবস্থায় দেখিয়েছেন সচিন। ভিডিয়োতে দেখা যাচ্ছে কল থেকে জল প্রবাহিত হচ্ছে। সচিনের সেখানে পৌঁছে বিষয়টি দেখে বিরক্ত হয়ে যান। এরপর কলটি বন্ধ করে দেযন তিনি। এর পরে, সোশ্যাল মিডিয়ার বিখ্যাত চরিত্র খাবির মতো করে কোনও কথা না বলেই চোখ এবং বিস্ময়কর অঙ্গভঙ্গি করে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন।

সচিন তেন্ডুলকর ভক্তদের বোঝানোর চেষ্টা করেছেন যে জল সংরক্ষণ করাটা কত সহজ।আসলে প্রায়শই মানুষ এই ছোট কাজটি করতেও ভুলে যান। এবং অলস হয়ে গিয়ে কল বন্ধ করতে ভুলে যান। বিশ্ব জল দিবসে আট সেকেন্ডের একটি ভিডিয়ো করে জল বাঁচানোর বার্তা দিয়েছেন মাস্টার ব্লাস্টার।

বন্ধ করুন