বাংলা নিউজ > ময়দান > সত্যিকারে জোরে বোলারদের ওরকম মারতে পারত কি? রোহিতকে নিয়ে প্রশ্ন কিংবদন্তীর

সত্যিকারে জোরে বোলারদের ওরকম মারতে পারত কি? রোহিতকে নিয়ে প্রশ্ন কিংবদন্তীর

ফাইল ছবি

এখন কী ভালো বোলার আর নেই, বিতর্ক উস্কে দিলেন মাইকেল হোল্ডিং। 

এই মুহূর্তে বিরাট কোহলির পরেই বিশ্বে ক্রিকেটারদের মধ্যে যার নাম আসে ওডিআইয়ের ক্ষেত্রে, সেটি হল রোহিত শর্মা। কোহলির মতো ধারাবাহিক না হলেও, রোহিতের শটের রোশনাইয়ের দেখনদারী আরো বেশি। ক্রিকেট বিশ্ব মুগ্ধ হয়ে যায় যখন অক্লেষে ফ্লিক করে বল মাঠের বাইরে পাঠান ভারতীয় সহ-অধিনায়ক। কিন্তু এক কিংবদন্তী ক্যারিবিয়ান ক্রিকেটার কিন্তু এত সহজে রোহিতের খেলায় খুশি হচ্ছেন না। 

ইনস্টাগ্রাম লাইভে মাইকেল হোল্ডিংকে জিজ্ঞেস করা হয় যে রোহিত শর্মা বা এবি ডি ভিলিয়ার্সের মতো ক্রিকেটারদের তিনি কেমন ভাবে বল করতেন, যাদের কাছে  অনেক অস্ত্র আছে। হোল্ডিং তখন বলেন যে ব্যাটাররা মারে বোলারদের জোর অনুযায়ী। যাদের কথা বলা হচ্ছে ও যেই শটগুলির প্রসঙ্গ টানা হচ্ছে, সেগুলি তারা কখনো সত্যিকারের জোরে বোলারদের বিরুদ্ধে খেলেছে, প্রশ্ন করেন হোল্ডিং। 

উদাহারণস্বরূপ তিনি ডেইল স্টেইন, ব্রেট লি, শোয়েব আখতারের নাম নেন। হোল্ডিং বলেন যে এসব বোলারদের আগে যদি এরকম উদ্ভাবনী শট মারা যেত, তবে তিনিও চিন্তিত হতেন। তবে হোল্ডিংয়ের বিশ্বাস, তিনি যা জোরে বল করেন তাঁর বিরুদ্ধে খুব একটা ইম্প্রোভাইজ করে শট খেলতে পারতেন না আজকের ক্রিকেটাররা। 

যদি টি-২০ বিশ্বকাপ না হয়, তাহলে আইপিএল খেলার মধ্যে সমস্যা কী আছে. সেই কথাও বলেন হোল্ডিং। করোনার জেরে বলে থুতু লাগানো ব্যান করেছে আইসিসি। এই নতুন নিয়মের সঙ্গে সড়গড় হতে কিছুদিন লাগবে বলেই মনে করেন হোল্ডিং।বিকল্প হিসাবে ঘাম দিয়ে বলের শাইন চমকানোর প্রস্তাব দিয়েছেন তিনি। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ২৪ ফেব্রুয়ারি পালিত হবে ললিতা জয়ন্তী, জেনে নিন পুজো পদ্ধতি ও এই দিনের গুরুত্ব এবার রাজনীতিতে ঋতুপর্ণা? জল্পনা উসকে বন্ধু ফিরদৌস বললেন, ‘আমরা দুই দেশের…’ কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.