বাংলা নিউজ > ময়দান > লম্বা চুল নিয়ে সামনে এলে ধোনির দিকে ফিরেও তাকাতেন না, দাবি সাক্ষীর
সাক্ষী ধোনির জন্মদিনের পার্টি। ছবি- টুইটার।
সাক্ষী ধোনির জন্মদিনের পার্টি। ছবি- টুইটার।

লম্বা চুল নিয়ে সামনে এলে ধোনির দিকে ফিরেও তাকাতেন না, দাবি সাক্ষীর

  • বৃহস্পতিবারই ৩২-এ পা দিলেন মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী।

কেরিয়ারের শুরুর দিকে বিশাল বিশাল ছক্কা হাঁকানোর জন্যই শুধু নয়, বরং মহেন্দ্র সিং ধোনি বিখ্যাত ছিলেন তাঁর লম্বা চুলের জন্যও। প্রাক্তন পাক প্রেসিডেন্ট পারফেজ মুশারফও ধোনির লম্বা চুলের অনুরাগী ছিলেন। তিনি প্রকাশ্যেই ধোনিকে অনুরোধ করেছিলেন চুলের স্টাইল না বদলানোর।

যদিও ধোনি বরাবর হেয়ারস্টাইল বদলাতে পছন্দ করেন। এমনকি বিশ্বকাপ জেতার পর মাথা মুড়িয়ে ফেলতেও দেখা গিয়েছে ধোনিকে।

ধোনির লম্বা চুল তাঁর অনুরাগীদের পছন্দ হলেও স্ত্রী সাক্ষী ধোনির একেবারেই নাপসন্দ মাহির এমন বিখ্যাত এই হেয়ারস্টাইল। সাক্ষীর ৩২তম জন্মদিনে চেন্নাই সুপার কিংস সোশ্যাল মিডিয়ায় একটি পুরনো ভিডিও পোস্ট করে, যেখানে ধোনির লম্বা চুল সম্পর্কে তাঁর অর্ধাঙ্গিনীকে নিজের মতামত জানাতে দেখা যায়।

উল্লেখ্য, সাক্ষীর কথা অনুযায়ী, প্রথমবার সাক্ষাতের সময় ধোনির লম্বা চুল ছিল না। অর্থাৎ, লম্বা চুলের ধোনিকে তিনি টেলিভিশনে, ছবিতে ও পুরনো ভিডিওতে দেখেছেন। তবে সামনে থেকে ধোনির এই পরিচিত হেয়ারস্টাইল দেখা হয়নি তাঁর।

সাক্ষী বলেন, ‘আমার সৌভাগ্য যে, ওকে লম্বা চুলে দেখিনি। যদি লম্বা কমলা রংয়ের চুলের ধোনির সঙ্গে আমার প্রথমবার দেখা হতো, তবে ওর দিকে তাকাতামও না। দৃষ্টিনন্দন বলে একটা বিষয় রয়েছে। এটা জনকে মানায়। তবে লম্বা চুল, তার উপর কমলা রং ধোনিকে মানায় না।’

বন্ধ করুন