বাংলা নিউজ > ময়দান > WPL 2023: কাছেই সহজ রান-আউট না করে রকেট থ্রোয়ে ভালো ব্যাটারকে আউট! ভাইরাল দীপ্তির কীর্তি

WPL 2023: কাছেই সহজ রান-আউট না করে রকেট থ্রোয়ে ভালো ব্যাটারকে আউট! ভাইরাল দীপ্তির কীর্তি

দীপ্তি শর্মার সেই থ্রো। (ছবি সৌজন্যে টুইটার)

WPL 2023: মুম্বই ইন্ডিয়ান্স বিরুদ্ধে নিজের দিকে বোলার এন্ডে রান-আউট না করে রকেট থ্রো করে তুলনামূলকভাবে ভালো ব্যাটারকে আউট করে দেন ইউপি ওয়ারির্সের দীপ্তি শর্মা। আর দীপ্তির সেই বুদ্ধি দেখে মজেছেন নেটিজেনরা।

তিনি যে বিশ্বের অন্য অন্যতম সেরা অল-রাউন্ডার, সেটার প্রমাণ আবারও দিলেন দীপ্তি শর্মা। ব্যাটিংয়ে, বোলিংয়ে দক্ষতার পাশাপাশি ফিল্ডিংয়ে যে কতটা ভালো, তা তুলে ধরলেন উইমেন্স প্রিমিয়ার লিগে। শনিবার মুম্বই ইন্ডিয়ান্স বিরুদ্ধে নিজের দিকে বোলার এন্ডে রান-আউট না করে রকেট থ্রো করে তুলনামূলকভাবে ভালো ব্যাটারকে আউট করে দেন ইউপি ওয়ারির্সের দীপ্তি। আর দীপ্তির সেই বুদ্ধি দেখে মজেছেন নেটিজেনরা।

১৯.৪ ওভারে ইসি ওয়াংকে লেগ স্টাম্পে ফুল ডেলিভারি করেন দীপ্তি। জায়গা বানিয়ে সোজা শট মারেন মুম্বইয়ের ব্যাটার। প্রথম থেকেই দু'রান নেওয়ার চেষ্টা করতে থাকেন। কিন্তু তাঁর সতীর্থ ঝিন্টিমানি কলিতাকে দেখে একেবারেই মনে হচ্ছিল না দু'রান পূরণ করতে পারবেন। ওয়াং অবশ্য দু'রান নিতে বদ্ধপরিকর ছিলেন। তারইমধ্যে থ্রো আসে নন-স্ট্রাইকার এন্ডে থাকা দীপ্তির হাতে। তাঁর সামনেই স্টাম্প ছিল। আর কলিতাও পিচের অর্ধেকও পার করতে পারেননি।

আরও পড়ুন: Virat Kohli on not winning IPL: 'মৃত্যুর সময় ভাবতে বসব না, IPL জিতিনি', রিচাদের চাঙ্গা করতে নিজের উদাহরণ কোহলির

তবে নিজের দিকে স্টাম্প ভেঙে দেননি ভারতের তারকা অল-রাউন্ডার দীপ্তি। বরং ক্রিজে জমে যাওয়া ওয়াঙের দিকে স্টাম্পে বল ছুড়ে দেন। তা স্টাম্প ভেঙে দেয়। তখনও ক্রিজের বাইরে ছিলেন ওয়াং। যিনি ঘুণাক্ষরেও ভাবতে পারেননি যে তাঁর দিকের থ্রো করবেন দীপ্তি। সম্ভবত ইউপি ওয়ারির্সের অধিনায়ক তথা উইকেটকিপার অ্যালিসা হিলিও বুঝতে পারেননি যে স্ট্রাইকার এন্ডের দিকে ‘রকেট থ্রো’ করবেন দীপ্তি। যিনি একেবারে ডিরেক্ট থ্রো ‘স্পেশালিস্ট’।

আর দীপ্তির সেই বুদ্ধিমত্তার প্রশংসায় মেতেছে নেটপাড়া এবং ক্রিকেট বিশেষজ্ঞরা। তাঁদের বক্তব্য, কলিতার থেকে অনেক ভালো ব্যাটার ওয়াং। যিনি ছন্দেও ছিলেন। সেইসময় ১৮ বলে ৩১ রানে খেলছিলেন ওয়াং। শেষ দুটি বলে ওয়াং স্ট্রাইক পেলে বড় শট মারার ক্ষমতা ছিল। রানটা ১৪০ রানের কাছে চলে যেতে পারত। সেখানে দীপ্তির বুদ্ধিদীপ্পতার কারণে নয়া ব্যাটার বাকি দুটি বলে খেলতে হয়। তাতে কোনও রান হয়নি (একটি ডট এবং একটি রান-আউট)। শেষপর্যন্ত যেভাবে ইউপি ওয়ারির্স তিন বল বাকি থাকতে জিতেছে, তাতে ওই দুই বলই ম্যাচের ফারাক গড়ে দিতে পারত।

আরও পড়ুন: WPL 2023: একের পর এক সহজ ক্যাচ ছেড়ে ম্যাচ হারল মুম্বই ইন্ডিয়ান্স, থামল হরমনপ্রীতদের বিজয়রথ

তবে সেটাই নয়, ২০ তম ওভারের শেষ বলেও দুর্দান্ত রান-আউট করেন দীপ্তি। অফস্টাম্পের বাইরে সাইকা ইশাককে ইয়র্কার করেন। কোনওক্রমে বলটা অফসাইডে ঠেলে এক রান নিতে দৌড়ান সাইকা। দৌড়ে গিয়ে বলটা ধরেন দীপ্তি এবং নন-স্ট্রাইকার এন্ডে স্টাম্প ভেঙে দেন। যে দীপ্তি শনিবার মুম্বইয়ের বিরুদ্ধে চার উইকেটে ৩৫ রান দিয়ে দু'উইকেট নেন। তারপর ১৪ বলে অপরাজিত ১৩ রান করে ইউপিকে ম্যাচ জেতান। ম্যাচের সেরাও নির্বাচিত হন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল Share Market LIVE: ফেব্রুয়ারির বাজেট পেশের পর থেকে সেনসেক্স বেড়েছে ৯০০০ পয়েন্ট! LIVE: আয়কর কাঠামোয় হেরফের, ছাড়- বাজেটে নির্মলার থেকে প্রত্যাশা অনেক, পূরণ হবে? Paris Olympics 2024: কবে, কখন, কোন গেমে খেলতে নামবে ভারত! জানুন বিস্তারিত সূচি Women's T20 Asia Cup-এ প্রথম ব্যাটার হিসাবে শতরান, ইতিহাস শ্রীলঙ্কার অধিনায়কের অনিলের Bigg Boss Ott 2 জনপ্রিয়তায় টপকে গেল সলমনের সিজন ২-কে, টিভিতেও হোস্ট বদল? Budget 2024 Live: মোদী ৩.০-র প্রথম বাজেট আজ, রেকর্ড গড়বেন নির্মলা ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 13 ওভার শেষে Washington Freedom-র স্কোর 139/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.