বাংলা নিউজ > ময়দান > WPL 2023: চিলের মতো ছোঁ মেরে ক্যাচ নিলেন, লম্বা থ্রোয়ে উইকেট ভাঙলেন- হারলিন যেন মেয়ে জন্টি- ভিডিয়ো

WPL 2023: চিলের মতো ছোঁ মেরে ক্যাচ নিলেন, লম্বা থ্রোয়ে উইকেট ভাঙলেন- হারলিন যেন মেয়ে জন্টি- ভিডিয়ো

হারলিন যেন জন্টি রোডস হয়ে উঠেছেন।

ফিল্ডিং করতে নেমে হারলিন বারবার মনে করিয়ে দিচ্ছেন জন্টি রোডসকে। যেমন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে বাউন্ডারি লাইনের সামনে থেকে সরাসরি হিট করে উইকেট ভেঙে দিয়ে হুমাইরাকে আউট করেন। আবার চিলের মতো ছোঁ মেরে হরমনপ্রীতের ক্যাচ নেন।

২০২৩ মহিলা প্রিমিয়ার লিগের ১২তম ম্যাচে দেখা মিলল মহিলা জন্টি রোডসের। মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট জায়ান্টস ম্যাচে সকলকে তাক লাগিয়ে দিলেন হারলিন দেওয়ল। একেবারে চিলের মতো ছোঁ মেরে ক্যাচ নিলেন, বাউন্ডারি লাইনের সামনে থেকে সরাসরি থ্রোয়ে উইকেট ভাঙলেন। যেন মহিলা জন্টি হয়ে উঠেছেন হারলিন।

প্রথমে ১৮.৪ ওভারে হুমাইরা কাজীকে রানআউট করেন হারলিন। বাউন্ডারি লাইনের কাছ থেকে লম্বা থ্রোয়ে সরাসরি উইকেট ভাঙেন তিনি। দ্বিতীয় রান নিতে গিয়েই আউট হন হুমাইরা। ২ বলে মাত্র ২ রান করে সাজঘরে ফেরেন। তবে হারলিনের ফিল্ডিং দেখে চোখ কপালে তুলেছেন সকলে।

এই ঘটনার ৬ বল পরেই ফের দুরন্ত একটি ক্যাচ নিয়ে হারলিন প্যাভিলিয়নে পাঠান ঝোড়ো মেজাজে থাকা হরমনপ্রীত কৌরকে। হরমন তখন ২৯ বলে ৫১ রান করে বিধ্বংসী মেজাজে, সেই সময়ে ১৯.৪ ওভারে অ্যাশলে গার্ডনারের বলে বড় শট খেলতে গিয়ে ক্যাচ দিয়ে বসেন মুম্বই অধিনায়ক। বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করছিলেন হারলিন। বলটি তিনি ডাইভ দিয়ে ক্যাচ ধরেন। একেবারে চিলের মতো ছোঁ মেরে শিকার ধরার মতোই। ৩০ বলে ৫১ করে সাজঘরে ফেরেন হরমনপ্রীত। আর হারলিনের ফিল্ডিং দেখে উচ্ছ্বসিত ক্রিকেট মহল। এমন দুরন্ত ফিল্ডিং সত্যিই কম দেখা যায়।

এ দিন গুজরাট জায়ান্টস টস জিতে মুম্বই ইন্ডিয়ান্সকে ব্যাট করতে পাঠায়। মুম্বই প্রথমে ব্যাট করতে নেমে বড় ধাক্কা খায়। প্রথম ওভারের চতুর্থ বলেই হেইলি ম্যাথিউস শূন্য করে সাজঘরে ফেরেন। তবে আর এক ওপেনার যস্তিকা ভাটিয়া এবং তিনে নেমে ন্যাট সিভার ব্র্যান্ট দলের হাল ধরেন। যস্তিকা করেন ৩৭ বলে ৪৪ রান। ৩১ বলে ৩৬ করেন ন্যাট সিভার। জুটিতে তারা ৭৪ রান যোগ করেন।

আরও পড়ুন: আমদাবাদ টেস্ট ড্র করে Test Ranking-এ শীর্ষে ওঠার সুযোগ ফস্কাল ভারত, হল না নজির

ন্যাট সিভার আউট হলে হরমন নামেন। তিনি ঝোড়ো মেজাজে ৩০ বলে ৫১ করে দলের স্কোর ১৫০ পার করিয়ে দেন। এ ছাড়া দুই অঙ্কের ঘরে পৌঁছান অ্যামেলিয়া কের। ১৩ বলে ১৯ করেন তিনি। বাকিদের অবস্থা তথৈবচ। কেউ দুই অঙ্কের ঘরেই পৌঁছাননি। নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মুম্বই ইন্ডিয়ান্স করে ১৬২ রান। গুজরাটের অ্য়াশলে গার্ডনার ৩ উইকেট নিয়েছেন। এ ছাড়া কিম গার্থ, স্নেহ রানা, তনুজা কানওয়ার ১টি করে উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: শামিকে লক্ষ্য করে ‘জয় শ্রীরাম’- বিতর্ক এড়াতে রোহিতের দাবি, কিছুই জানেন না

রান তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে গুজরাট জায়ান্টস। ৫০ পার করার আগেই ৫ উইকেট হারিয়ে বসে থাকে স্নেহ রানার টিম। ৯.১ ওভারে ৪৮ রানে ৫ উইকেট পড়ে গিয়েছিল গুজরাট জায়ান্টসের। মুম্বই বোলিংয়ের সামনে গুজরাটের কোনও ব্যাটারই দাঁড়াতে পারেননি। সর্বোচ্চ ২২ রান করেছেন হারলিন দেওয়ল। এ ছাড়া ২০ রান করেছেন অধিনায়ক স্নেহ রানা। অপরাজিত ১৮ করেছেন সুষমা বর্মা, সবিনেনি মেঘনা করেছেন ১৬ রান। বাকিরা দুই অঙ্কের ঘরে পৌঁছাননি। যার নিট ফল, নির্দিষ্ট ২০ ওভারে ১০৭ রানেই শেষ হয়ে যায় গুজরাটের ইনিংস। মুম্বইয়ের ন্যাট সিভার ব্র্যান্ট এবং হেইলি ম্যাথিউস ৩টি করে উইকেট নিয়েছেন। ২টি উইকেট নিয়েছেন অ্যামেলিয়া কের। এবং ১টি উইকেট নেন ইসি ওং।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.