বাংলা নিউজ > ময়দান > WPL 2023: ম্যাচ চলাকালীন ফিল্ডিং করতে করতেই ভাংরা শুরু করে দিলেন জেমিমা- ভিডিয়ো

WPL 2023: ম্যাচ চলাকালীন ফিল্ডিং করতে করতেই ভাংরা শুরু করে দিলেন জেমিমা- ভিডিয়ো

ভাংরার তালে মেতে উঠলেন জেমিমা রডরিগেজ। 

ব্যাঙ্গালোর যখন রান তাড়া করছিল, তখন জেমিমা বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন। বাউন্ডারি লাইনের কাছেই তিনি ফিল্ডিং করছিলেন। হঠাৎ করেই তিনি ভাংরা নেচে ওঠেন। তিনি বলিউডের বিখ্যাত ছবি ‘রং দে বাসন্তী’র একটি বিখ্যাত গানের সঙ্গে যে কোরিগ্রাফি ছিল, সেই স্টাইলেই ভাংরা নেচে ওঠেন।

ফ্লিডিংয়ের মাঝেই মনের আনন্দে ভাংরা নাচলেন জেমিমা রডরিগেজ। আর তা দেখে উচ্ছ্বাসে ভাসল ব্র্যাবোর্নে উপস্থিত ক্রিকেট ভক্তরা। মহিলা প্রিমিয়ার লিগেও জেমিমা তাঁর বিশ্বকাপের ছন্দই ধরে রেখেছেন। রবিবার স্মৃতি মন্ধানার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নেমেছিল দিল্লি ক্যাপিটালস। সেই ম্যাচে জেমিমাকে চেনা ছন্দেই পাওয়া গিয়েছে। ১৫ বলে অপরাজিত ২২ রান করেন জেমিমা। তাঁর ইনিংসে ছিল তিনটি চার। দিল্লি ২ উইকেট হারিয়ে ২২৩ রান করে। রান তাড়া করতে নেমে আরসিবি নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৩ রান করে। ৬০ রানে দিল্লি ম্য়াচটি জিতে যায়।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যখন রান তাড়া করছিল, তখন জেমিমা বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন। বাউন্ডারি লাইনের কাছেই তিনি ফিল্ডিং করছিলেন। হঠাৎ করেই তিনি ভাংরা নেচে ওঠেন। তিনি বলিউডের বিখ্যাত ছবি ‘রং দে বাসন্তী’র একটি বিখ্যাত গানের সঙ্গে যে কোরিগ্রাফি ছিল, সেই স্টাইলেই ভাংরা নেচে ওঠেন। যা দেখে প্রথমে হতভম্ব হয়ে যায় সকলে। পরে অবশ্য এর মজাই নেন।

আরও পড়ুন: ম্যাথিউস-সাইভার ঝড়ে উপড়ে গেল আরসিবি, ৯ উইকেটে বড় জয় মুম্বইয়ের

একজন ভক্ত জেমিমার এই নাচ রেকর্ড করে টুইটারে পোস্ট করেছেন, যেটা আবার তারকা ক্রিকেটার নিজে রিটুইট করেছেন। আর এই রীতিমতো ভাইরাল হয়েছে।

ম্যাচের পরে, দিল্লির অধিনায়ক মেগ ল্যানিং বলেন পুরো ম্যাচটিই তাঁরা বেশ মজা করেই খেলেছেন। তাঁর দাবি, ‘এটি খুবই মজার ছিল। খেলার জন্য দুর্দান্ত ভেন্যু ছিল। এবং ভিড় ছিল চোখে পড়ার মতো। দুর্দান্ত পরিবেশ। আমরা বোলিং নিয়েই বেশি ভাবছিলাম। ব্যাটিং নিয়ে খুব বেশি চিন্তিত ছিলাম না। অন্য প্রান্ত থেকে শেফালির ব্যাট দেখে মজা লাগছিল।’

তিনি আরও যোগ করেন, ‘এটা এই প্রতিযোগিতার খুব ভালো বিষয়। আপনি এমন খেলোয়াড়দের সঙ্গে খেলার সুযোগ পাচ্ছেন, যাঁদের সঙ্গে আপনার একই টিমে খেলার কোনও সম্ভাবনা ছিল না। যাইহোক আমাদের মনে হয়েছিল, যা স্কোর করেছি, তা বেশ ভালো। তবে উইকেটও ব্যাটারদের জন্য এত ভালো ছিল, তাই আমরা জানতাম যে, আমাদের ভালো বল করতে হবে। একটি জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করতে চেয়েছিলাম।’

আরও পড়ুন: যেখানে ৪ বিদেশি খেলানোর ‘নিয়ম’, সেখানে কী করে ৫ জনকে খেলাল DC?

জেমিমা দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ২০২৩ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো পারফরম্যান্স করেছিলেন। তিনি পাঁচ ম্যাচে ১২৯ রান করেছিলেন। এবং ভারতের জন্য অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠেছিলেন। কিন্তু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেমিফাইনালে হেরে যাওয়াটা আটকাতে পারেনি তারা। এ ছাড়াও তিনি গত মাসে মহিলা প্রিমিয়ার লিগের নিলামে পঞ্চম-সবচেয়ে দামি খেলোয়াড় ছিলেন। দিল্লি তাঁকে ২.২ কোটি দিয়ে কিনেছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

England বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.