বাংলা নিউজ > ময়দান > WPL 2023: রিচা-কনিকার যুগলবন্দিতে শাপমুক্তি মন্ধনাদের, উইমেন্স প্রিমিয়র লিগে প্রথম জয়ের মুখ দেখল RCB

WPL 2023: রিচা-কনিকার যুগলবন্দিতে শাপমুক্তি মন্ধনাদের, উইমেন্স প্রিমিয়র লিগে প্রথম জয়ের মুখ দেখল RCB

আরসিবিকে ম্যাচ জেতালেন রিচা। ছবি- পিটিআই।

RCB vs UPW Women's Premier League: টানা পাঁচ ম্যাচ হারার পরে অবশেষে জয়ের মুখ দেখল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

অবশেষে শাপমুক্তি রয়্যাল চ্যালেঞ্জার্ল ব্যাঙ্গালোরের। টানা পাঁচ ম্যাচে পরাজিত হওয়ার পরে উইমেন্স প্রিমিয়র লিগে প্রথম জয়ের মুখ দেখল আরসিবি। নিজেদের ষষ্ঠ ম্যাচে ব্যাঙ্গালোর হারিয়ে দেয় অ্যালিসা হিলির নেতৃত্বাধীন ইউপি ওয়ারিয়র্জকে।

দল জিতলেও ডাহা ফেল আরসিবির ক্যাপ্টেন স্মৃতি মন্ধনা। উইমেন্স প্রিমিয়র লিগের সব থেকে দামি ক্রিকেটার এই ম্যাচে খাতাই খুলতে পারেননি। এক্ষেত্রে ব্য়াঙ্গালোরকে জয় এনে দেন কনিকা আহুজা ও বাংলার রিচা ঘোষ। লড়াকু ইনিংস খেলে দুই ভারতীয় তারকা আরসিবিকে ম্যাচ জেতান।

ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টস জিতে ইউপি ওয়ারিয়র্জকে শুরুতে ব্যাট করতে পাঠায় আরসিবি। ইউপি একসময় মাত্র ৩১ রানে ৫ উইকেট হারিয়ে বসে। তারা ১০০ রানের গণ্ডি টপকাতে পারবে কিনা, সে বিষয়ে ঘোর সংশয় তৈরি হয়। শেষমেশ গ্রেস হ্যারিস ও দীপ্তি শর্মার ব্যাটে সেখান থেকে ঘুরে দাঁড়ায় ওয়ারিয়র্জ। তারা শেষমেশ ১৯.৩ ওভারে ১৩৫ রানে অল-আউট হয়।

ওয়ারিয়র্জের হয়ে সব থেকে বেশি ৪৬ রান করেন গ্রেস হ্যারিস। ৩২ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ২টি ছক্কা মারেন। দীপ্তি শর্মা করেন ১৯ বলে ২২ রান। তিনি ৪টি চার মারেন। এছাড়া ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৬ বলে ২২ রান করেন কিরণ নভগির।

আরও পড়ুন:- IPL 2023: আইপিএল শুরুর আগেই ধাক্কা খেল RCB, ছিটকে গেলেন ৩.২ কোটির ব্যাটার!

অ্যালিসা হিলি ১, তালিয়া ম্য়াকগ্রা ২, শ্বেতা শেরাওয়াত ৬, সোফি একলেস্টোন ১২, রাজেশ্বরী গায়কোয়াড় ২ ও অঞ্জলি সর্বানি ৮ রানের যোগদান রাখেন।

আরসিবির হয়ে ১৬ রানে ৩টি উইকেট নেন এলিস পেরি। ২টি করে উইকেট দখল করেন শোভনা আশা ও সোভি ডিভাইন। ১টি উইকেট নেন মেগান শুট।

পালটা ব্যাট করতে নেমে আরসিবিও ৬০ রানে ৪ উইকেট হারিয়ে বসে। শেষমেশ কনিকা আহুজা ব্যাট হাতে ব্যাঙ্গালোরের জয়ের মঞ্চ প্রস্তুত করেন। ফিনিশিং টাচ দেন রিচা। আরসিবি ১৮ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৩৬ রান তুলে ম্যাচ জিতে যায়।

আরও পড়ুন:- PSL 2023 Qualifier: লাহোরকে দুরমুশ করে পিএসএলের ফাইনালে রিজওয়ানের মুলতান

কনিকা নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন। তিনি ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৪৬ রান করে আউট হন। ৩২ বলে ৩১ রান করে নট-আউট থাকেন রিচা। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন।

নাইট ২৪, ডিভাইন ১৪ ও এলিস পেরি ১০ রানের যোগদান রাখেন। ২টি উইকেট নেন দীপ্তি। গ্রেস হ্যারিস, সোফি একলেস্টোন ও দেবিকা বৈদ্য ১টি করে উইকেট পকেটে পোরেন। ম্যাচের সেরা হন কনিকা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দেশের সেরা কোম্পানিতে ১ বছরের ইন্টার্নশিপ করিয়ে দেবে সরকার, মিলবে ৬৬,০০০ টাকা! মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, এবার কি বরের পর বলিউডে পাড়ি দিচ্ছেন ‘ইন্দুবালা’? কৃষি খাতে বরাদ্দ ১.৫২ লক্ষ কোটি টাকা, চাষীদের জন্য় কী থাকল বাজেটে ‘‌এটা কুর্সি বাঁচাও বাজেট’‌, নির্মলাকে কটাক্ষ কল্যাণের, তোপ অখিলেশেরও আপনি কী মঙ্গল দোষে পীড়িত? তাহলে শ্রাবণের মঙ্গলবার করুন এই কাজ, দূর হবে সব কষ্ট সুস্মিতার দত্তক মেয়ে রেনে ‘ব্যাড নিউজ’-এ ইন্টার্ন, এ কেমন ব্যবহার পেয়েছেন সেটে! বব উলমারের মৃত্যুর পরে আমাদের… বড় তথ্য ফাঁস করলেন প্রাক্তন পাক তারকা ইউনিস খান জোট ধর্ম মেনে অন্ধ্র-বিহারের জন্য বিপুল বরাদ্দ নির্মলার! বিহার - অন্ধ্রের জন্য কল্পতরু সীতারমণ, বাংলাকে বঞ্চনা করা হয়েছে, অভিযোগ অভিষেকের উত্তর পূর্বে ইন্ডিয়া পোস্টের পেমেন্ট ব্যাঙ্কের ১০০ শাখা স্থাপনের বার্তা নির্মলার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.