বাংলা নিউজ > ময়দান > WPL 2023: হরমনরা জিতলেন, আর মাঠেই সেলিব্রেশনের বাঁধ ভাঙল রোহিত-সূর্যদের- ভিডিয়ো

WPL 2023: হরমনরা জিতলেন, আর মাঠেই সেলিব্রেশনের বাঁধ ভাঙল রোহিত-সূর্যদের- ভিডিয়ো

হরমনরা শিরোপা জেতায় উচ্ছ্বাসে ভাসলেন রোহিতরা।

আইপিএল মানেই ট্রফি জয়ের ভাগ্য মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে। ছেলেদের আইপিএলে রোহিত শর্মার হাত ধরে পাঁচ বার শিরোপা জিতেছে মুম্বই। সেই জয়ের ধারা মহিলা প্রিমিয়ার লিগেও বজায় রাখলেন হরমনপ্রীত কৌররা।

রবিবার (২৬ মার্চ) মহিলা প্রিমিয়ার লিগের ফাইনালে হরমনপ্রীত কৌরদের উৎসাহ দিতে ব্রেবোর্ন স্টেডিয়ামে হাজির হয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা প্লেয়াররা। আর দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে উদ্বোধনী শিরোপা হরমনরা জিততেই, উচ্ছ্বাসের জোয়ারে গা ভাসালেন, উল্লাসে ফেটে পড়লেন রোহিত শর্মা, সূর্যকুমার যাদবরাও।

হেইলি ম্যাথিউজের তিন উইকেট এবং ন্যাট সিভার-ব্রান্টের হাফসেঞ্চুরির হাত ধরে মুম্বই ইন্ডিয়ান্স ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে সাত উইকেটে পরাজিত করে। দিল্লি প্রথমে ব্যাট করে মুম্বইয়ের জন্য ১৩২ রানের লক্ষ্য রেখেছিল। খেলায় হাড্ডাহাড্ডি লড়াই হলেও, শেষ পর্যন্ত হরমনপ্রীতের টিম তিন বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে যায়।

আরও পড়ুন: অনুশীলনে যোগ বিরাটের, কোহলি-কোহলি শব্দব্রহ্মে কাঁপল চিন্নাস্বামী- ভিডিয়ো

আসলে আইপিএল মানেই ট্রফি জয়ের ভাগ্য মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে। ছেলেদের আইপিএল রোহিত শর্মার হাত ধরে পাঁচ বার জিতেছে অম্বানিদের দল। সেই জয়ের ধারা মহিলা প্রিমিয়ার লিগেও বজায় রাখলেন হরমনপ্রীত কৌররা। আর রবিবার রাতে মুম্বই জিততেই ব্রেবোর্ন স্টেডিয়ামে সেলিব্রেশনে মাতেন রোহিতরাও। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে টুইটারে রোহিতদের উচ্ছ্বাসের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যা রীতিমতো ভাইরাল।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক মেগ ল্যানিং। যিনি আবার অস্ট্রেলিয়ার হয়ে দু’টি ৫০ ওভারের বিশ্বকাপ এবং পাঁচটি টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক। কিন্তু এ দিন তাঁর দলের ব্যাটারদের পারফরম্যান্স ছিল হতাশাজনক। যার জেরে প্রথম ইনিংসের পরেই কিছুটা চাপে পড়েছিল দিল্লি।

মেগ ল্যানিং ছাড়া দিল্লির কোনও ব্যাটারই ক্রিজে দাঁড়াতে পারছিলেন না। ৩৫ রানের মধ্যে তিন উইকেট হারায় দিল্লি। ইসি ওং একাই তিন উইকেট তুলে চাপে ফেলে দেন দিল্লিকে। তবে মেগ ২৯ বলে ৩৫ রান করে কিছুটা লড়াই চালান। তিনি যখন আউট হন তখন দিল্লির স্কোর ৭৪/৫। এর পরেই দিল্লির ব্যাটিং হুড়মুড় করে ভেঙে পড়ে।

আরও পড়ুন: 2022 IPL-এ KKR-এর হয়ে দাগ কাটতে পারেননি, এ বার GT-তে এসে বিশেষ ডেলিভারি নিয়ে ফেরার হুঙ্কার তরুণ পেসারের

হেইলি ম্যাথিউজ চার ওভারে পাঁচ রান দিয়ে তিন উইকেট তুলে নেন। দিল্লির স্কোর একটা সময়ে ছিল ৭৯/৯। সেখান থেকে ভারতের দুই বোলার শিখা পাণ্ডে এবং রাধা যাদব দলের হাল ধরেন। শেষ উইকেটে তাঁরা যোগ করেন ৫২ রান। শিখা ১৭ বলে ২৭ রান করেন এবং রাধা ১২ বলে ২৭ রান করেন। কিছুটা লড়াই করার মতো জমি তৈরি করেন শিখা আর রাধা। ২০ ওভার খেলে দিল্লি করে ১৩১ রান।

১৩২ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ২৩ রানে ২ উইকেট হারালেও, হরমনপ্রীত এবং ন্যাট সিভার ব্রান্ট দলকে জয়ের পথে এগিয়ে নিয়ে যান। তাঁরা ৭২ রানের জুটি গড়েন। হরমনপ্রীত ৩৭ রান করে আউট হয়ে গেলেও, সিভার শেষ পর্যন্ত ছিলেন। ৫৫ বলে ৬০ রান করে তিনি দলকে জিতিয়েই মাঠ ছাড়েন। শেষ পাতে অ্যামেলিয়া কের ৮ বলে ১৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন দলকে ট্রফি জেতানোর ক্ষেত্রে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.