বাংলা নিউজ > ময়দান > WPL 2023: ছিটকে গিয়েছেন বেথ মুনি, স্থায়ী ক্যাপ্টেন কে? জানিয়ে দিল গুজরাট জায়ান্টস

WPL 2023: ছিটকে গিয়েছেন বেথ মুনি, স্থায়ী ক্যাপ্টেন কে? জানিয়ে দিল গুজরাট জায়ান্টস

স্মৃতি মন্ধনা ও স্নেহ রানা। ছবি- গুজরাট জায়ান্টস টুইটার।

Women's Premier League: উইমেন্স প্রিমিয়র লিগের বাকি মরশুমের জন্য নতুন ভাইস ক্যাপ্টেনের নামও জানিয়ে দিল গুজরাট জায়ান্টস।

উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্যাচে ব্যাট করতে নেমেই চোট পেয়েছিলেন বেথ মুনি। পায়ে চোট নিয়ে মাঠ ছাড়ার পরে নতুন করে আর খেলতে নামেননি অজি তারকা। পরের ২টি ম্যাচে ক্যাপ্টেনকে ছাড়াই মাঠে নামতে হয় গুজরাট জায়ান্টসকে। মুনির অনুপস্থিতিতে গুজরাটকে নেতৃত্ব দেন ভাইস ক্যাপ্টেন স্নেহ রানা।

বুধবার গুজরাট জায়ান্টসের সমর্থদের জন্য উড়ে আসে দুঃসংবাদ। জানা যায় যে, তড়িঘড়ি চোট সারার সম্ভাবনা না থাকায় টুর্নামেন্ট থেকেই ছিটকে গিয়েছেন বেথ মুনি। অজি তারকার পরিবর্ত হিসেবে কাকে দলে নিচ্ছে গুজরাট, সেখবরও জানা যায় বুধবারই। শেষমেশ বৃহস্পতিবার ফ্র্যাঞ্চাইজির তরফে বিজ্ঞপ্তি জারি করে একসঙ্গে চারটি বিষয়ে সিলমোহর দেওয়া হয়।

প্রথমত, বেথ মুনি যে চলতি উইমেন্স প্রিমিয়র লিগে মাঠে নামতে পারবেন না, সেটা জানিয়ে দেওয়া হয় সরকারিভাবে। জায়ান্টসের বিজ্ঞপ্তিতে ডব্লিউপিএলে মাঠে নামতে পারবেন না বলে হতাশা প্রকাশ করেন অজি তারকা মুনি।

দ্বিতীয়ত, তাঁর পরিবর্ত হিসেবে দক্ষিণ আফ্রিকার ওপেনার লরা উলভার্টকে দলে নেওয়ার কথাও জানিয়ে দেওয়া হয় ফ্র্যাঞ্চাইজির তরফে। উলভার্ট গত মহিলা টি-২০ বিশ্বকাপে সব থেকে বেশি রান সংগ্রহ করেন। সুতরাং, বেথ মুনির যথাযথ পরিবর্ত হতে পারেন লরা।

আরও পড়ুন:- NZ vs SL: অ্যাঞ্জেলোর মাইলস্টোন, মরণ-বাঁচন টেস্টে দাপুটে শুরু শ্রীলঙ্কার, কড়া চ্যালেঞ্জ টিম ইন্ডিয়াকে

তৃতীয়ত, মুনি ছিটকে যাওয়ায় গুজরাটকে নতুন স্থায়ী ক্যাপ্টেন খুঁজে নিতে হতো। ফ্র্যাঞ্চাইজির তরফে জানিয়ে দেওয়া হয় যে, বাকি মরশুমে জায়ান্টসকে নেতৃত্ব দেবেন ভারতীয় অল-রাউন্ডার স্নেহ রানা। সুতরাং, মুম্বই ইন্ডিয়ান্সের হরমনপ্রীত কউর ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্মৃতি মন্ধনার পরে তৃতীয় স্থায়ী ভারতীয় ক্যাপ্টেন পেল উইমেন্স প্রিমিয়র লিগ। উল্লেখ্য, টুর্নামেন্টে দিল্লি ক্যাপিটালকে নেতৃত্ব দিচ্ছেন মেগ ল্যানিং ও ইউপি ওয়ারিয়র্জের নেতৃত্ব রয়েছেন অ্যালিসা হিলি। টুর্নামেন্টের শুরুতে ৫টি দলের মধ্যে ৩টি দলের নেতৃত্বে ছিলেন অজিরা। ২টি দলের ক্যাপ্টেন্সি ছিল ভারতীয়দের হাতে। এবার ছবিটা বদলায়। এবার ভারতীয়দের হাতে রইল ৩টি দলের নেতৃত্ব।

আরও পড়ুন:- PSL 2023: ফ্র্যাঞ্চাইজি লিগে রান তাড়া করে সব থেকে বড় জয়, রেকর্ডের ছড়াছড়ি পাকিস্তান সুপার লিগে

চতুর্থত, রানা ক্যাপ্টেন হওয়ায় গুজরাটকে নতুন ভাইস ক্যাপ্টেন বেছে নিতে হয়। ফ্র্যাঞ্চাইজি এক্ষেত্রে অস্ট্রেলিয়ার অ্যাশলেই গার্ডনারকে ভাইস ক্যাপ্টেন নির্বাচিত করে।

গুজরাট জায়ান্টস টুর্নামেন্টে তাদের প্রথম ম্যাচে একতরফাভাবে পরাজিত হয় মুম্বই ইন্ডিয়ান্সের কাছে। দ্বিতীয় ম্যাচে ইউপি ওয়ারিয়র্সের কাছে হার মানে গুজরাট। নিজেদের তৃতীয় ম্যাচে আরসিবিকে হারিয়ে পয়েন্টের খাতা খোলে জায়ান্টস। আপাতত ৩ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে তারা অবস্থান করছে লিগ টেবিলের চার নম্বরে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মূলধনী কর সরল করতে বদল নিয়মে, করদাতাদের পকেট থেকে খসবে বেশি টাকা, নির্মলা বলছেন… পরকীয়ায় বাধা, স্ত্রীকে খুন করতে সালিশি সভায় সুপারি কিলার নিয়ে হাজির স্বামী শ্রাবণ মাসে জলে এই দ্রব্য মিশিয়ে শিবলিঙ্গে নিবেদন করুন, সব কষ্ট হবে দূর বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি জয়ী ত্রিপুরার ৭১ শতাংশ আসনে, পঞ্চায়েত ভোটে বিতর্ক যত তাড়াতাড়ি পারবে… গম্ভীরের সঙ্গে কাজ করার জন্য কোহলি-রোহিতকে নেহরার পরামর্শ বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না,নোংরা শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া, হাতাহাতি 2 ওভার শেষে Bangladesh Women-র স্কোর 9/0 মাঝরাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে, কেমন আছেন এখন?‌

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.