বাংলা নিউজ > ময়দান > WPL 2023: বল রিচার ব্যাটে লাগলেও আল্ট্রাএজে ধরা পড়ল না ‘স্পাইক’- বিস্মিত হরমন

WPL 2023: বল রিচার ব্যাটে লাগলেও আল্ট্রাএজে ধরা পড়ল না ‘স্পাইক’- বিস্মিত হরমন

রিচার ব্যাটে বল লাগলেও ধরা পড়ল আল্ট্রাএজে।

রিপ্লেতে দেখাও যায়, বল রিচার ব্যাটের কানাতে লেগে দিক পরিবর্তন করেছে। তবে আল্ট্রাএজে কোনও রকম ‘স্পাইক’ ধরা পড়েনি। যা দেখে বিস্মিত হয়ে যান হরমনপ্রীত কাউর। তিনি যেন ভেবেই পাচ্ছিলেন না, এটা কী করে সম্ভব হল?

শুভব্রত মুখার্জি: চলতি মহিলা প্রিমিয়ার লিগের শুরুটা দুর্দান্ত ভাবে করেছে মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম দু'টি ম্যাচের দু'টিতেই তারা জিতেছে। দু'টি ম্যাচেই অনায়াস জয় পেয়েছে তারা। নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্রেবোর্ন স্টেডিয়ামে মুম্বই মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। ম্যাচে প্রথমে ব্যাট করে আরসিবি। আরসিবির ইনিংসেই ঘটে এক অদ্ভূত ঘটনা। রিচা ঘোষের বিরুদ্ধে ‘কট বিহাইন্ডের’ একটি আবেদন করেছিল মুম্বই টিম। তারা কার্যত নিশ্চিত ছিল আউট হয়েছেন রিচা। কিন্তু আল্ট্রাএজে ধরা পড়ে না কোন 'স্পাইক। যা দেখে রীতিমতো হতবাক হয়ে যান মুম্বইয়ের অধিনায়ক হরমনপ্রীত কাউর। তাঁর প্রতিক্রিয়া মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: ম্যাথিউস-সাইভার ঝড়ে উপড়ে গেল আরসিবি, ৯ উইকেটে বড় জয় মুম্বইয়ের

রিপ্লেতে দেখাও যায়, বল রিচার ব্যাটের কানাতে লেগে দিক পরিবর্তন করেছে। তবে আল্ট্রাএজে কোনও রকম ‘স্পাইক’ ধরা পড়েনি। যা দেখে বিস্মিত হয়ে যান হরমনপ্রীত কাউর। তিনি যেন ভেবেই পাচ্ছিলেন না, এটা কী করে সম্ভব হল? দু'হাত তুলে তাঁর চোখে মুখে ধরা পড়ে হতবাক হওয়ার স্পষ্ট ছাপ। সাধারণত বল ব্যাট বা প্যাডের কানায় লাগলে তার স্পাইক স্পষ্ট ভাবেই ধরা পড়ে আল্ট্রাএজে। যেটা এক্ষেত্রে হয়নি। ফলে রিচাকে নট আউট দেন আম্পায়ার।

আরও পড়ুন: যেখানে ৪ বিদেশি খেলানোর ‘নিয়ম’, সেখানে কী করে ৫ জনকে খেলাল DC?

আরসিবির ব্যাটিংয়ের সময়ে ইনিংসের অষ্টম ওভারে ঘটে ঘটনাটি। আরসিবি প্রথমে ব্যাট করে ১৫৫ রানে অলআউট হয়ে যায়। ক্যারিবিয়ান অলরাউন্ডার হেইলি ম্যাথিউস তিনটি উইকেট নেন। আরসিবির হয়ে অধিনায়ক স্মৃতি মন্ধানা ১৭ বলে ২৩ রান করেন। এ ছাড়া কনিকা আহুজা (২২), শ্রেয়াঙ্কা পাটিল (২৩), মেগান শুট (২০) ব্যাট হাতে কিছুটা লড়াই করেন। রিচা ঘোষ ২৬ বলে ২৮ রান করেন। তিনটি চার এবং একটি ছয় হাঁকানোর পরে তিনি হেইলি ম্যাথিউজের বলেই আউট হন।

জবাবে ব্যাট করতে নেমে মাত্র এক উইকেট হারিয়ে ১৪.১ ওভারেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাথিউজ ৩৭ বলে ৭৭ রানের অপরাজিত একটি অনবদ্য ইনিংস উপহার দেন। তাঁকে যোগ্য সঙ্গত দিয়ে ন্যাট সাইভার ২৯ বলে ৫৫ রান করে অপরাজিত থাকেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল অপেক্ষা দু'দিনের, ডিএ-বেতন নিয়ে ১৫ জুলাইতেই বড় সিদ্ধান্ত নিতে পারে রাজ্য সরকার অ্যাম্বুল্যান্স–লরির মুখোমুখি সংঘর্ষে রক্তাক্ত রাজপথ, কেশপুরে পাঁচজনের মৃত্যু

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.