বাংলা নিউজ > ময়দান > WPL 2023: 'আমাদের কিন্তু যে কেউ উইকেট নিতে পারে', ফাইনালে উঠেই শেফালিদের ভয় দেখালেন হরমনপ্রীত

WPL 2023: 'আমাদের কিন্তু যে কেউ উইকেট নিতে পারে', ফাইনালে উঠেই শেফালিদের ভয় দেখালেন হরমনপ্রীত

হরমনপ্রীত কৌর। ছবি- এএফপি।

Women's Premier League: উইমেন্স প্রিমিয়র লিগের এলিমিনেটরে ইউপি ওয়ারিয়র্জকে উড়িয়ে ফাইনালে ওঠার পরেই মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন প্রচ্ছন্ন হুঁশিয়ারি দিয়ে রাখলেন খেতাবি লড়াইয়ের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালসকে।

উইমেন্স প্রিমিয়র লিগের শুরু থেকে একতরফা দাপট দেখিয়ে আসে মুম্বই ইন্ডিয়ান্স। তবে লিগের একেবারে শেষ দিকে দিল্লির কাছে হেরেই এক নম্বরের মুকুট হাতছাড়া হয় হরমনপ্রীত কৌরদের। এমনকি নেট রান-রেটের নিরিখে দিল্লির কাছে পিছিয়ে পড়েই সরাসরি ফাইনালে যাওয়ার সুযোগ হাতছাড়া হয় মুম্বইয়ের।

তবে শেষমেশ এলিমিনেটরের বাধা টপকে চলতি উইমেন্স প্রিমিয়র লিগের ফাইনালে জায়গা করে নেয় মুম্বই। এলিমিনেটরে ইউপি ওয়ারিয়র্জকে কার্যত খড়কুটোর মতো উড়িয়ে দেওয়ার পরেই দিল্লি ক্যাপিটালসের উদ্দেশ্যে প্রচ্ছন্ন হুঁশিয়ারি দিলেন মুম্বইয়ের ক্যাপ্টেন হরমনপ্রীত। নিজেদের শক্তিশালী বোলিং আক্রমণ নিয়ে বড়াই করে ঘুরিয়ে ভয় দেখালেন দিল্লির ব্য়াটারদের।

ইউপি ওয়ারিয়র্জের বিরুদ্ধে ৭২ রানে ম্য়াচ জিতে উঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হরমনপ্রীত বলেন, ‘আমাদের হাতে শক্তিশালী বোলিং লাইনআপ রয়েছে। যে কেউ উইকেট নিতে পারে বলে আমাদের দৃঢ় বিশ্বাস ছিল।’

ফাইনালে মুম্বইয়ের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। দিল্লির বোলিংয়ের তুলনায় ব্যাটিং যে আরও বেশি শক্তিশালী, সেটা অস্বীকার করার উপায় নেই। বিশেষ করে মেগ ল্যানিং ও শেফালি বর্মার ওপেনিং জুটি নিজেদের দিনে যে কোনও প্রতিপক্ষকে ধ্বংস করে দেওয়ার ক্ষমতা রাখে। সেকথা মাথায় রেখেই কি হরমনপ্রীত নিজেদের বোলিং শক্তি নিয়ে বড়াই করলেন? মুম্বই ক্যাপ্টেনের গলায় তেমন সুরই ধরা পড়ে। হতে পারে তিনি এলিমিনেটর ম্যাচের দিকে ইঙ্গিত করছেন। আসল উদ্দেশ্য যে, দিল্লির মনে ভয় ঢোকানো, সেটা বুঝে নিতে অসুবিধা হয় না।

আরও পড়ুন:- WPL 2023: ইতিহাস গড়লেন ইসি ওং, উইমেন্স প্রিমিয়র লিগে প্রথম হ্যাটট্রিক MI পেসারের- ভিডিয়ো

হরমনপ্রীতকে এদিন ইসি ওংয়ের হ্যাটট্রিক নিয়ে যেমন উচ্ছ্বসিত শোনায়, ঠিক তেমনই ন্য়াট সিভার ব্রান্টের দুর্দান্ত ব্যাটিংয়েরও প্রশংসা করেন মুম্বইয়ের ক্যাপ্টেন। তিনি বলেন, ‘ইসি বল করার জন্য সর্বদা প্রস্তুত থাকে। ও হ্যাটট্রিক করায় দারুণ লাগছে। সিভার যে কোনও ম্যাচেই একার হাতে আমাদের জয় এনে দিতে পারে। আমি খুশি এজন্যই যে, ও সেই কাজটা এই ম্যাচে করে দেখিয়েছে।’

আরও পড়ুন:- IPL 2023: আশা কমছে, গতবছর বল হাতে আগুন ঝরানো দুই বাঁ-হাতি ভারতীয় পেসার এবার আইপিএলে অনিশ্চিত

এছাড়া জিন্তিমনি কলিতার মতো উঠতি ক্রিকেটারদের ফিল্ডিংয়েও খুশি প্রকাশ করেন হরমনপ্রীত। উল্লেখ্য, শুক্রবার উইমেন্স প্রিমিয়র লিগের এলিমিনেটরে মুম্বই ইন্ডিয়ান্স শুরুতে ব্যাট করে ৪ উইকেটের বিনিময়ে ১৮২ রান তোলে। ন্য়াট সিভার ৭২ রান করে নট-আউট থাকেন। জবাবে ব্যাট করতে নেমে ইউপি ওয়ারিয়র্জ ১১০ রানে অল-আউট হয়ে যায়। হ্যাটট্রিক-সহ ৪ উইকেট নেন ইসি ওং। ম্যাচের সেরা হয়েছে ন্যাট সিভার ব্রান্ট।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

CISCE: ঠিকঠাক শিখছে তো? তিনটি ক্লাসে আলাদা করে পরীক্ষা নেবে বোর্ড, পাশ-ফেল নেই অনন্ত-রাধিকার রাজকীয় রিসেপশনে ঝলমলে সুস্মিতা গলায় ফুলের মালা, উল্টোরথে জগন্নাথ দর্শনে ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী অনলাইনে খাবার অর্ডারে বাড়ল খরচ, এক লাফে ২০% চার্জ বৃদ্ধি সুইগি-জোমাটোর দুরন্ত বোলিং, সঙ্গে ঝোড়ো অর্ধশতরান রশিদের, তবু সুপার কিংসের কাছে হারতে হল MI-কে প্রবল বর্ষণ দিল্লিতে! রাস্তা ভেসে কিছুটা স্বচ্ছ বায়ুতে নিঃশ্বাস নিতে পারল দিল্লি নয়া লুকে অনন্ত-রাধিকার রিসেপশনে লর্ড ববি! ভারতের নয়া বিদেশ সচিব হলেন 'চিন বিশেষজ্ঞ' বিক্রম, এর আগে ছিলেন ডোভালের ডেপুটি এরা বিশ্বকাপের ম্যাচ করবে? কোপা ফাইনালের আগে ভয়ংকর অবস্থায় ক্ষোভে ফুঁসল ফ্যানরা পোশাক তৈরি করেও আম্বানিদের রিসেপশনে গেলেন না টোটা! কারণ কী?

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.