বাংলা নিউজ > ময়দান > ডব্লুডব্লুই ছাড়ছেন একাধিক নামী রেসলাররা
ডব্লুডব্লুই মঞ্চে রেসলাররা (ছবি সৌজন্যে ডব্লুডব্লুই)
ডব্লুডব্লুই মঞ্চে রেসলাররা (ছবি সৌজন্যে ডব্লুডব্লুই)

ডব্লুডব্লুই ছাড়ছেন একাধিক নামী রেসলাররা

  • বিগত কয়েক মাস ধরে বেশকিছু রেসলার ডব্লুডব্লুই ছাড়ার দাবি জানিয়ে আসছেন। যদিও ডব্লুডব্লুই একটা বড় মঞ্চ এই প্রফেশনাল রেসলারদের জন্য, তা জানা সত্ত্বেও।

বিশ্বের কিছু নামী দামী রেসলাররা বিগত কয়েক মাস ধরে ডব্লুডব্লুই ছেড়ে দেওয়ার দাবি জানাচ্ছেন। যদিও তাঁরা জানেন, একজন রেসলার এর কাছে ডব্লুডব্লুই বড় একটা মঞ্চ নিজেদের তুলে ধরার। আসলে এই সংস্থা নিয়মিত তাদের সুপারস্টারদের ট্যালেন্ট তুলে ধরার সুযোগ পাচ্ছেন না। আর সেই অভিমানে ডব্লুডব্লুই ছাড়তে চাইছেন অনেকেই। যেটা অবশ্যই ভালো খবর সংস্থার কাছে। এতে তারা রেসলারদের কোনও বিদ্রোহ ছাড়াই সংস্থাকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজে মন দিতে পারবে।

ডব্লুডব্লুই হল, বিশ্বের প্রথম শ্রেণীর একটা রেসলিং সংস্থা। যেখানে এইডব্লু, এনজেপিডব্লু, আরওএইচ কোম্পানি গুলিও লড়াই চালাচ্ছে নিজেদের মেলে ধরার জন্য। কিন্তু ভিন্স ম্যাকমোহান এর সংস্থা ( ডব্লুডব্লুই)জনপ্রিয়তার নিরিখে সবাইকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছে একটা আলাদা উচ্চতায়।

প্রফেশনাল রেসলিং এই মুহূর্তে একটি প্রচলিত কথা হল, 'এখানে অল্প কিছু সংখ্যক রেসলার রাজত্ব করে।' এটা এই মুহূর্তে ডব্লুডব্লুই-র ক্ষেত্রে সবচেয়ে বড় সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। এই সংস্থার সঙ্গে এত বেশি সংখ্যক রেসলার জড়িয়ে আছে যে, তাদেরকে নিয়মিত টিভিতে দেখানোর সুযোগ থাকছে না ডব্লুডব্লুই-র কাছে।

ডব্লুডব্লুই সপ্তাহে নিজেদের তিনটি শো-র (র, স্ম্যাকডাউন, এনএক্সটি) মাধ্যমে রেসলারদের সবার সামনে তুলে ধরে। তবুও সবাইকে নিয়মিত ব্যবধানে এই তিনটি শো-র মাধ্যমে তুলে ধরা সম্ভব হচ্ছে না। এর মাঝে অবশ্য কিছু রেসলারদের ছেড়ে দিয়ে জায়গা তৈরি করেছে ডব্লুডব্লুই। তাতেও কাজের কাজ কিছু হয়নি।

ভিন্স ম্যাকমোহান এর সংস্থাকে গোটা বিশ্বের সামনে তুলে ধরে বেশ কিছু নামজাদা রেসলার। লুক হারপার, সিন সেরা, মাইক কেনিলিস, অনে লোরকান এর মত বেশ কয়েকজন নামী রেসলাররা জনসমক্ষে ক্ষোভ প্রকাশ করে ডব্লুডব্লুই ছাড়ার কথা জানিয়েছেন। শোনা গিয়েছে, এরইমধ্যে রেভিরাল, ইলিয়াস, ম্যাট হার্ডি ও রুসেভ এর মত রেসলাররাও ডব্লুডব্লুই ছাড়তে চাইছেন।

কথায় আছে, অসুখী কর্মচারী কখনই একটা সফল পণ্যের জন্য ক্ষতিকারক হতে পারে। আজ তাই ডব্লুডব্লুই সিদ্ধান্ত নিয়েছে হারপার এবং সিন সেরা তারা শীঘ্রই ছেড়ে দেবে। জানা গিয়েছে, ২০২০ সালের মধ্যে আরও কয়েকটি নামী রেসলারকে ছেড়ে দেবে তারা। সম্প্রতি ম্যাট হার্ডিও ইঙ্গিত দিয়েছেন, সামনের ফেব্রুয়ারিতে তাঁর চুক্তি শেষ হলেই তিনি ডব্লুডব্লুই ছাড়বেন।

বন্ধ করুন