বাংলা নিউজ > ময়দান > ভবিষ্যতে ফের বাংলায় ফিরতে পারেন, বঙ্গভূষণ হাতে নিয়ে মুখ্যমন্ত্রীকে জানালেন ঋদ্ধি
ঋদ্ধিকে সম্মানিত করছেন মুখ্যমন্ত্রী। ছবি- টুইটার (@Wriddhipops)।

ভবিষ্যতে ফের বাংলায় ফিরতে পারেন, বঙ্গভূষণ হাতে নিয়ে মুখ্যমন্ত্রীকে জানালেন ঋদ্ধি

  • বঙ্গবিভূষণে সম্মানিত হল ময়দানের তিন প্রধান মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মহামেডান।

ঘরের ছেলে ঋদ্ধিমান সাহাকে যেবছর বঙ্গভূষণ সম্মানে ভূষিত করল পশ্চিমবঙ্গ সরকার, কাকতলীয়ভাবে সেবছরেই বাংলা ছেড়ে ত্রিপুরার হয়ে মাঠে নামার সিদ্ধান্ত নেন টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার। তবে চিরকালের মতো বাংলা থেকে যে মুখ ফিরিয়ে নিচ্ছেন না, সেটা স্পষ্ট করে দিলেন ঋদ্ধি। তাও আবার স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই জানিয়ে রাখলেন যে, সুযোগ পেলে ফের বাংলায় ফিরে আসবেন তিনি।

বঙ্গভূষণ পেতে চলেছেন ঋদ্ধি, সেটা আগেই ঘোষণা হয়ে গিয়েছিল। সেই মতো সোমবার নজরুল মঞ্চে মুখ্যমন্ত্রীর হাত থেকে সম্মান গ্রহণ করেন তারকা ক্রিকেটার। পুরস্কার মঞ্চেই ‘দিদি’র কাছে জবাবদিহি করতে হয় সাহাকে।

ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের কাছ থেকে মুখ্যমন্ত্রী যখন জানতে পারেন যে, ঋদ্ধিমান এবছর বাংলার হয়ে খেলবেন না, স্বাভাবিকভাবেই তখন কারণ জানতে চান তিনি। জবাবে ঋদ্ধি ইঙ্গিত দিয়ে রাখেন ভবিষ্যতে ফের বাংলার হয়ে মাঠে নামার।

আরও পড়ুন:- ৮ ম্যাচে ৭টি হাফ-সেঞ্চুরি, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শ্রেয়সের পারফর্ম্যান্স চমকে দেবে, নিজেই দেখে নিন পরিসংখ্যান

বঙ্গভূষণ সম্মানে ভূষিত হয়ে ঋদ্ধিমান সাহা মুখ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ধন্যবাদ জানিয়েছেন বাংলার সরকারকেও।

আরও পড়ুন:- 'আমাকে হেনস্থা করা হচ্ছে', সোশ্যাল মিডিয়ায় কাতর মিনতি অলিম্পিক পদকজয়ী ভারতীয় মহিলা বক্সারের

ঋদ্ধিকে বঙ্গভূষণ সম্মানে ভূষিত করা ছাড়াও পশ্চিমবঙ্গ সরকার এবছর বঙ্গবিভূষণে সম্মানিত করেছেন বাংলার তিন প্রধান মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মহামেডান স্পোর্টিংকে। তিন ক্লাবের প্রতিনিধিরাই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। মুখ্যমন্ত্রীর হাত থেকে সম্মান গ্রহণ করেন তাঁরা।

বন্ধ করুন