বাংলা নিউজ > ময়দান > WTC Final: কিউয়িদের সবচেয়ে বড় বোলিং অস্ত্র ভারতের বিরুদ্ধে ভোঁতা!
টিম ইন্ডিয়ার নবাগত পেস বোলার আর্জান নাগওয়াসওয়ালা (ছবি: গুগল)
টিম ইন্ডিয়ার নবাগত পেস বোলার আর্জান নাগওয়াসওয়ালা (ছবি: গুগল)

WTC Final: কিউয়িদের সবচেয়ে বড় বোলিং অস্ত্র ভারতের বিরুদ্ধে ভোঁতা!

  • ইংল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ডের বাঁহাতি পেসাররা ভারতীয় ব্যাটসম্যানদের উপর সমস্যা তৈরি করতে পারবেন না। গুজরাতের এই ক্রিকেটার জানিয়েদিলেন কিউইদের বাঁহাতি পেসকে আটকাতে তৈরি বিরাট কোহলিরা।

২রা জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়ে যাবে বিরাট কোহলি অ্যান্ড কেম্পানি। তার আগে বড় তথ্য জানিয়ে দিলেন টিম ইন্ডিয়ার নবাগত পেস বোলার আর্জান নাগওয়াসওয়ালা। এই পার্সি পেস বোলার জানিয়ে দিলেন ইংল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ডের বাঁহাতি পেসাররা ভারতীয় ব্যাটসম্যানদের উপর সমস্যা তৈরি করতে পারবেন না। গুজরাতের এই ক্রিকেটার জানিয়েদিলেন কিউইদের বাঁহাতি পেসকে আটকাতে তৈরি বিরাট কোহলিরা।

তিনিও বাঁহাতি পেস বোলার, তিনিও সামনে থেকে দেখেছেন বিরাট কোহলি, রোহিত শর্মাদের। তিনি জানেন ভারতীয় ব্যাটসম্যানরা কী করতে পারেন। তিনি ভারতীয় দলের নতুন অতিথি আর্জান নাগওয়াসওয়ালা। এমন অবস্থায় তাঁর সামনে নিউজিল্যান্ডের বাঁহাতি শক্তি নিয়ে প্রশ্ন করা হয়। জানতে চাওয়া হয়, সকলেই বলছেন ভারত আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে সমস্যায় পড়তে পারে। নিউজিল্যান্ডের বাঁহাতি পেস বোলাররা নাকি ভারতীয় ব্যাটসম্যানদের সমস্যা তৈরি করতে পারে। 

এই প্রসঙ্গে আর্জান জানান, ‘আমার মনে হয়না যে আমাদের ব্যাটসম্যানরা নিউজিল্যান্ডের বাঁহাতি পেস বোলারদের খেলতে কোনও অসুবিধা হবে। এখনও ভারতে বাঁহাতি পেস বোলার পাওয়া সত্যি খুব কঠিন, এবং সেই কারণে হতে পারে যে ভারতীয় ব্যাটসম্যানরা বাঁহাতি বোলারদের সেভাবে খেলতে পারেনা ফলে সমস্যা দেখা যায়। তবে আমার মনে হয়না যে এটা কোনও ইস্যু তৈরি করবে। এবং যদি বোল্ট আর ওয়াগনারের বিষয় বলতে বলেন, তাহলে আমি বলতে পারি আমি আমার দলকে আমার তরফ থেকে আমার সাধ্যের মধ্যে সব ধরনের সাহায্য করব।’

ইংল্যান্ড সফরে রিজার্ভ বোলার হিসাবে দলের সঙ্গে যাবেন আর্জান, তবে সুযোগের অপেক্ষায় থাকবেন তিনি। তবে মাঠে নামার জন্য নিজেকে সব সময়ের জন্য তৈরি রাখতে চান আর্জান।

বন্ধ করুন