বাংলা নিউজ > ময়দান > WTC Final: শেন ওয়ার্নকে গুগলি দিতে গিয়ে নিজেই বোল্ড ক্রিকেট ভক্ত
শেন ওয়ার্ন। ছবি: রয়টার্স
শেন ওয়ার্ন। ছবি: রয়টার্স

WTC Final: শেন ওয়ার্নকে গুগলি দিতে গিয়ে নিজেই বোল্ড ক্রিকেট ভক্ত

  • এক ক্রিকেট ভক্ত যে ভাবে শেন ওয়ার্নের ক্লাস নিয়েছেন, তা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটদুনিয়া।

স্পিনিং পিচ কেমন হবে, সেটা নিয়ে বিশ্বের অন্যতম সেরা স্পিনার শেন ওয়ার্নের ক্লাস নিতে গিয়ে নিজেই হাসির খোরাক হলেন এক ক্রিকেট ভক্ত। তাঁর কাণ্ড দেখে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা। বীরেন্দ্র সেহওয়াগও এই নিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ড প্রথম একাদশে একজন স্পিনারকেও দলে রাখেনি। সেই প্রসঙ্গেই একটি টুইট করেছিলেন ওয়ার্ন। সেই টুইটে  শেন ওয়ার্ন লিখেছিলেন, ‘বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নিপের ফাইনালে নিউজিল্যান্ড যে স্পিনার খেলাচ্ছে না, এটা খুবই হতাশাজনক। কারণ এখানে স্পিন কিন্তু বড় ভূমিকা নেবে, সেটা ইতিমধ্যে বোঝাও যাচ্ছে। এই উইকেটে স্পিন হবেই। ভারত যদি ২৭৫-৩০০ রানের বেশি করে ফেলে, সেক্ষেত্রে আবহাওয়া বাধা না হলে, নিউজিল্যান্ডের হাত থেকে খেলা বেরিয়ে যাবে। ’

ওয়ার্নের এই টুইটের উত্তরেই এক ক্রিকেট ভক্ত লিখেছেন, ‘শেন তুমি কি জানো স্পিন কী ভাবে কাজ করে? পিচ যদি শুকনো থাকে… এই পিচ কিন্তু শুকনো হবে না, কারণ এই টেস্টের বাকি দিনগুলোতেও বৃষ্টি হবে।’

এ ভাবেই স্পিন কী ওয়ার্নকে শেখালেন ক্রিকেটভক্ত।
এ ভাবেই স্পিন কী ওয়ার্নকে শেখালেন ক্রিকেটভক্ত।

এই ক্রিকেট ভক্ত যে ভাবে শেন ওয়ার্নের ক্লাস নিয়েছেন, তা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটদুনিয়া। বেশ মজা পেয়েছেন বীরেন্দ্র সেহওয়াগও। তিনি নিজেকে আর আটকাতে পারেননি, মজা করেই এর উত্তরে বীরু লিখেছেন, ‘এটা দেখো শেন ওয়ার্ন এবং স্পিনটা কী বোঝার চেষ্টা করো’।

এ দিকে বৃষ্টির জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে সমস্যায় পড়েছে আইসিসি। এর ফাইনাল কার্যত ভেস্তে যাওয়ার মুখে। প্রথম দিনের খেলা বৃষ্টির সঙ্গেই ভেসে গিয়েছে। দ্বিতীয় দিনে ৬৪.৪ ওভার খেলা হয়েছে। তৃতীয় দিনেও আউটফিল্ড ভেজা থাকায় দেরী করে খেলা শুরু হয়েছে। স্বভাবতই এই ফাইনাল আদৌ শেষ করা সম্ভব হবে কিনা, তা নিয়ে যথেষ্ট আশঙ্কা রয়েছে।

বন্ধ করুন