বাংলা নিউজ > ময়দান > WTC Final-এ অন্য ভূমিকায় পাওয়া গিয়েছে, কেমন ছিল সেই পথ চলা? শেয়ার করলেন কার্তিক
দীনেশ কার্তিক।
দীনেশ কার্তিক।

WTC Final-এ অন্য ভূমিকায় পাওয়া গিয়েছে, কেমন ছিল সেই পথ চলা? শেয়ার করলেন কার্তিক

  • নিয়ম করে সাউদাম্পটনের আবহাওয়ার খবর দীনেশ কার্তিক দিয়ে গিয়েছেন। নানা জরুরি তথ্যও ভারতের সমর্থকদের কাছে পৌঁছে দিয়েছেন তিনি। স্বাভাবিক ভাবে নতুন ভূমিকায় তাঁকে বেশ পছন্দ করতে শুরু করে দিয়েছে ভারতীয় ক্রিকেট মহল।

ক্রিকেটের মাঝে থেকেও ক্রিকেট থেকে দূরে! কেমন ছিল তাঁর নতুন পথ চলা? বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ধারভাষ্যকরের ভূমিকায় দেখা গিয়েছে দীনেশ কার্তিককে। ভারতীয় ধারাভাষ্যকরদের মধ্যে ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে সুনীল গাভাসকরের পাশে একমাত্র দীনেশ কার্তিকই ছিলেন। নিয়ম করে সাউদাম্পটনের আবহাওয়ার খবর কার্তিক দিয়ে গিয়েছেন। নানা জরুরি তথ্যও ভারতের সমর্থকদের কাছে পৌঁছে দিয়েছেন দীনেশ কার্তিক। স্বাভাবিক ভাবে নতুন ভূমিকায় তাঁকে বেশ পছন্দ করতে শুরু করে দিয়েছে ভারতীয় ক্রিকেট মহল।

ভারতের ক্রিকেট সমর্থকদের সমর্থন পেয়ে দীনেশ কার্তিকও উচ্ছ্বসিত। তিনি তাঁর অনুভূতি ইনস্টাগ্রামের মাধ্যমে শেয়ার করে বলেছেন, ‘এটা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আমি ক্রিকেটের আলাদা একটি দিকের অভিজ্ঞতার জন্যই এই পথ চলা শুরু করেছি। এবং সকলের সঙ্গে সেই যাত্রা পথটা আমি ভাগ করে নিতে চাই। এবং যে ভালবাসা, যে উৎসাহ সকলের থেকে পেয়েছে, এটার কোনও তুলনা চলে না। লাভ ইউ অল।’

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের হাত ধরেই অবশ্য ধারাভাষ্যকর কার্তিকের যাত্রা শেষ হচ্ছে না। এর পরে ইংল্যান্ডের ১০০ বলের একটি প্রতিযোগীতা শুরু হচ্ছে ২১ জুলাই থেকে। যে টুর্নামেন্টে প্রতিটি ম্যাচের প্রতিটা ইনিংস খেলা হবে ১০০ বলে। সেই টুর্নামেন্টের ধারাভাষ্য করার কথা রয়েছে কার্তিকের।

বন্ধ করুন