বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ড সফরে রওনা দিলেন কিউয়িরা, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে ভারত কবে যাবে?
ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা কিউয়িদের। ছবি- টুইটার।
ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা কিউয়িদের। ছবি- টুইটার।

ইংল্যান্ড সফরে রওনা দিলেন কিউয়িরা, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে ভারত কবে যাবে?

  • জুনের শুরুতে জো রুটদের বিরুদ্ধে ২টি টেস্ট খেলবে নিউজিল্যান্ড।

জো রুটদের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ ও ভারতের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ইংল্যান্ড সফরে রওনা দিল নিউজিল্যান্ড দল। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ব্ল্যাক ক্যাপসদের ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করার কথা জানানো হয়েছে সমর্থকদের।

অকল্যান্ড বিমানবন্দর থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করেন নিউজিল্যান্ডের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা। বিমান ধরার আগে কিউয়ি বোর্ডের তরফে অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে লেখা হয়, ‘উড়ান নেওয়ার সময়।’

মাঝে সিঙ্গাপুরে স্টপেজ নেয় বিমান। সিঙ্গাপুরে পৌঁছনোর কথাও টুইটারের জানায় কিউয়ি বোর্ড। লেখে, ‘সিঙ্গাপুর স্টপ, পরের স্টপেজ ইংল্যান্ড।'

যদিও ক্যাপ্টেন কেন উইলিয়ামসন দলের সঙ্গে ইংল্যান্ডের বিমান ধরতে পারেননি। পেসার কাইল জেমিসন ও স্পিনার মিচেল স্যান্টনারের সঙ্গে উইলিয়ামসন এই মুহূর্তে মলদ্বীপে রয়েছেন। আইপিএল স্থগিত হওয়ার পরেই ভারত থেকে তাঁরা মলদ্বীপে গিয়ে পৌঁছন। সেখান থেকেই সরাসরি ইংল্যান্ডের বিমান ধরবেন উইলিয়ামসনরা।

ভারতের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে জুনের শুরুতেই ইংল্যান্ডের বিরুদ্ধে ২টি টেস্ট খেলবে নিউজিল্যান্ড। কাকতলীয়ভাবে ২ জুন ইংল্যান্ড-নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্ট শুরু হওয়ার দিনে বিরাট কোহলিদের ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করার কথা। ১৮-২২ জুন সাউদাম্পটনে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বন্ধ করুন