বাংলা নিউজ > ময়দান > WTC Final: ভারতীয়দের চাপে রাখতে মাইন্ডগেম শুরু করলেন কিউয়ি প্রধান নির্বাচক
টিম ইন্ডিয়া টেস্ট ম্যাচে (ছবি: গুগল)
টিম ইন্ডিয়া টেস্ট ম্যাচে (ছবি: গুগল)

WTC Final: ভারতীয়দের চাপে রাখতে মাইন্ডগেম শুরু করলেন কিউয়ি প্রধান নির্বাচক

  • আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ফল নির্ভর করবে সাউদাম্পটনের উইকেটের উপর। এমনই মত নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার গ্লেন টার্নারের।

আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ফল নির্ভর করবে সাউদাম্পটনের উইকেটের উপর। এমনই মত নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার গ্লেন টার্নারের। ভারতের জামাইয়ের মতে সাউদাম্পটনের উইকেটে যদি সুইং ও সিম দুই থাকে তাহলে কপালে দুঃখ আছে বিরাট অ্যান্ডে কোম্পানির। 

আসলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ফাইনাল যত কাছে আসছে তত ক্রিকেট ভক্তদের মধ্যে উত্তেজনা বাড়ছে। এই ম্যাচকে কেন্দ্র করে বিশেষজ্ঞরাও নিজেদের মতো করে ম্যাচ ঘিরে নিজেদের মতামত রাখছেন। কেউ এগিয়ে রাখছেন ভারতকে আবার কেউ এগিয়ে রাখছেন নিউজিল্যান্ডকে। কেউ কেন উইলিয়ামসনদের বোলিংকে বেশি শক্তিশালী বলছে তো কেউ বিরাটের বোলিং অ্যাটাককে এগিয়ে রাখছেন। 

এমন সময় নিজের মত প্রকাশ করলেন নিউজিল্যাল্ডের প্রাক্তন ব্যাটসম্যান গ্লেন টার্নার। বর্তমানে তিনি নিউজিল্যান্ডের নির্বাচন কমিটির প্রধান। তাঁর আরও একটা পরিচয় রয়েছে। এই কিউয়ি তারকাকে ভারতের জামাই বললেও ভুল হবেনা। আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল নিয়ে তিনিও নিজের মত প্রকাশ করলেন।  

টার্নার জানালেন, ‘আমি কখনই চাইনা যে কোহলির রিফলেক্স খারাপ হয়ে যাক। তবে যদি পিচ এবং সমস্ত পরিস্থিতি সিম ও সুইং-এর পক্ষে যায়, তাহলে তার অসুবিধা বেড়ে যাবে এর পাশাপাশি নিউজিল্যান্ডের প্রদর্শন অনেকটাই ভাল হতে পারে। আবারও বলতে চাই পরিস্থিতি অগ্রণী ভূমিকা নিতে চলেছে।’

বন্ধ করুন