বাংলা নিউজ > ময়দান > WTC Final: ‘আবার নগ্ন হব?’- বৃষ্টি ভেজা সাউদাম্পটনের ফাইনাল নিয়ে প্রশ্ন পুনম পাণ্ডের
পুনম পাণ্ডে (ছবি:ইনস্টাগ্রাম)
পুনম পাণ্ডে (ছবি:ইনস্টাগ্রাম)

WTC Final: ‘আবার নগ্ন হব?’- বৃষ্টি ভেজা সাউদাম্পটনের ফাইনাল নিয়ে প্রশ্ন পুনম পাণ্ডের

  • আরও একবার সংবাদের শিরোনামে উঠে এলেন পুনম পাণ্ডে। আবার বাইশ গজ নিয়ে মন্তব্য করলেন তিনি।

আরও একবার সংবাদের শিরোনামে উঠে এলেন পুনম পাণ্ডে। আরও একবার বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। আবারও নগ্ন হতে চান পুনম পাণ্ডে। তিনি এবার ভারত বনাম নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ নিয়ে মন্তব্য করলেন। সাংবাদিকরা যখন তাঁকে এই ম্যাচের বিষয়ে জিজ্ঞাসা করেন, তখন তিনি বলেন, ‘এবার সত্যিকারের ক্রিকেট চলছে। কিন্তু, আপানারা কী চাইছেন আমি আবারও নগ্ন হই?’ পুনম পান্ডে মাঝেমধ্যেই এমন মন্তব্য করেন। এই মন্তব্য শোনার পর অনেকেই লজ্জিত হন। এমন বিতর্কিত মন্তব্যের কারণে পুনম পাণ্ডে সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন।

মুম্বইয়ে লকডাউন চলাকালীন পুনম পান্ডে তাঁর স্বামী স্যাম বোম্বের সঙ্গে সিনেমা এবং টেলিভিশনের সঙ্গে যুক্ত কর্মীদের খাবারের প্যাকেট বিলি করছিলেন। সেইসময় কয়েকজন সংবাদকর্মী তাঁকে ঘিরে ধরেন। এরপর তাঁকে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ সংক্রান্ত প্রশ্ন করা হয়। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এই ব্যাপারে (বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ) কিছুই জানি না। আমি আপাতত বাড়ি ফিরছি। এই ব্যাপারে আমি ভাবব।’ পুনমের কথার মধ্যে কিছুটা বাধা দিয়েই তাঁর স্বামী স্যাম যোগ করেন, ‘আমি আবারও স্ট্রিপ হওয়ার জন্য প্রস্তুত।’ জবাবে পুনম বলেন, ‘তুমি স্ট্রিপ করতে চাইছ? এমনটা ভুলেও করো না। ভারত তাহলে হেরে যাবে।’ 

২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল চলাকালীন পুনম পাণ্ডে বিতর্কিত মন্তব্য করেছিলেন। সেই সময় ভারত, বাংলাদেশ এবং শ্রীলঙ্কায় এই বিশ্বকাপের আয়োজন করা হয়েছিল। ভারতীয় ক্রিকেট দলকে চিয়ার করতে গিয়ে পুনম পান্ডে বলেছিলেন, যদি ভারতীয় ক্রিকেটাররা বিশ্বকাপ জয় করতে পারেন, তাহলে তিনি প্রকাশ্যে নগ্ন হব। যদিও পরবর্তীকালে পুনম জানিয়েছিলেন, বিসিসিআই নাকি তাঁকে এমন কাজ করার অনুমতি দেয়নি। পুনম পাণ্ডের এই বার্তা ঘিরে শুরু হয়েছে সমালোচনা।

বন্ধ করুন