বাংলা নিউজ > ময়দান > কিংবদন্তি শেন ওয়ার্ন নাকি স্পিন বোলিংয়ের কিছুই বোঝেন না! এমন দাবি শুনে হেসেই খুন নেটিজেনরা, দেখুন প্রতিক্রিয়া
নিউজিল্যান্ডের প্লেয়িং ইলেভেন নিয়ে হতাশা প্রকাশ ওয়ার্নের।
নিউজিল্যান্ডের প্লেয়িং ইলেভেন নিয়ে হতাশা প্রকাশ ওয়ার্নের।

কিংবদন্তি শেন ওয়ার্ন নাকি স্পিন বোলিংয়ের কিছুই বোঝেন না! এমন দাবি শুনে হেসেই খুন নেটিজেনরা, দেখুন প্রতিক্রিয়া

  • টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ড স্পিনার খেলাচ্ছেনা দেখে হতাশা প্রকাশ করেন অজি কিংবদন্তি।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত জোড়া স্পিনার খেলাচ্ছে। তবে নিউজিল্যান্ড কোনও স্পিনারকে দলে রাখার প্রয়োজনীয়তা অনুভব করেনি। তারা পাঁচ পেসারে দল সাজায়।

নিউজিল্যান্ড প্রথম একাদশে রাখে সাউদি, বোল্ট, জেমিসন, ওয়াগনার ও গ্র্যান্ডহোমকে। আজাজ প্যাটেলর জায়গা হয়নি দলে। নিউজিল্যান্ডের প্রথম একাদশ দেখে সোশ্যাল মিডিয়ায় হতাশা প্রকাশ করেন কিংবদন্তি শেন ওয়ার্ন। কোনও স্পিনার না খেলানোর ফল ভুগতে হতে পারে নিউজিল্যান্ডকে, এমনটাই দাবি করেন প্রাক্তন লেগ-স্পিনার। যার জেরে অবশ্য তাঁকে এমন একটা প্রশ্নের মুখে পড়তে হয়, যা নিয়ে বিস্তর হাসি-ঠাট্টা চলছে সোশ্যাল মিডিয়ায়।

আসলে Macca নামক এক টুইটার ব্যবহারকারী ওয়ার্নের ধারণাকে ভুল প্রমাণ করতে গিয়ে কিংবদন্তি স্পিনারকে জিজ্ঞাসা করে বসেন যে, কীভাবে বল ঘোরে, সে বিষয়ে আদৌ তিনি কিছু জানেন কিনা।

হাজারটা আন্তর্জাতিক উইকেট নেওয়া কিংবদন্তি স্পিনারকে জিজ্ঞাসা করা হচ্ছে কীভাবে বল ঘোরে সেটা তিনি জানেন কিনা, এই বিষয়টাই অত্যন্ত হাস্যকর মনে হয় নেটিজেনদের কাছে। স্বাভাবিকভাবেই সংশ্লিষ্ট টুইটার ব্যবহারকারীকে যারপরনাই বিদ্রুপের মুখে পড়তে হয় সোশ্যাল মিডিয়ায়।

ওয়ার্ন টুইট করেন, ‘টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের কোনও স্পিনার না খেলানোটা অত্যন্ত হতাশাজনক। কারণ এই পিচে বল ঘুরবে এবং এখনই পিচে ফুটমার্ক তৈরি হচ্ছে। মনে রাখা উচিত, যদি বল সিম করে, তবে স্পিনও করবে। যদি ভারত ২৭৫-৩০০’র বেশি রান তুলতে পারে, তাহলে ম্যাচ শেষ। অবশ্য যদি আবহাওয়া বাধ না সাধে।'

এই টুইটের প্রতিক্রিয়াতেই সংশ্লিষ্ট টুইটার ব্যবহারকারী লেখেন, ‘শেন, কীভাবে বল ঘোরে সে সম্পর্কে আপনি কিছু বোঝেন? পিচ শুকনো হওয়া চাই। আর এই পিচ শুকোনো সম্ভব নয়, কারণ বাকি ম্যাচেও বৃষ্টি হবে।’ এমন টুইটের পরেই অবশ্য প্রতিক্রিয়ায় বিদ্রুপের ঝড় ওঠে টুইটারে।

বন্ধ করুন