বাংলা নিউজ > ময়দান > WTC Final: নামেই সুন্দর, ঘর সাফাইয়ে অপটু ওয়াশিংটন
নিজের আগোছালো রুমের এই ছবি পোস্ট করলেন ওয়াশিংটন সুন্দর (ছবি: গুগল)
নিজের আগোছালো রুমের এই ছবি পোস্ট করলেন ওয়াশিংটন সুন্দর (ছবি: গুগল)

WTC Final: নামেই সুন্দর, ঘর সাফাইয়ে অপটু ওয়াশিংটন

  • নিজের রুমের একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় দলের সদস্য  ওয়াশিংটন সুন্দর। বর্তমানে ভারতীয় দলের সঙ্গে তিনিও টিম হোটেলে কোয়ারান্টাইনে রয়েছেন।

নিজের রুমের একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় দলের সদস্য ওয়াশিংটন সুন্দর। বর্তমানে ভারতীয় দলের সঙ্গে তিনিও মুম্বইয়ের টিম হোটেলে কোয়ারান্টাইনে রয়েছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে ভারতের যেই দল ব্রিটেনে রওনা দেবে সেই দলের সঙ্গে রয়েছেন ওয়াশিংটন। 

হোটেলের রুমেতেই নিভৃতবাসে রয়েছেন তিনি। তবে তিনি যে নিজের রুমকে খুব একটা পরিষ্কার করে রাখতে পারেননি সেটা তিনি নিজেই স্বীকার করে নিচ্ছেন। বুধবার হঠাৎ করে হোটেলের নিজের রুমের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে দেন ওয়াশিংটন সুন্দর। সেই ভিডিও পোস্ট করে তিনি লেখেন, ‘আমার ঘর কী তোমার ঘরের থেকেও বেশি আগোছালো।’ এই ভিডিওর সঙ্গে একটি বিখ্যাত গানও যুক্ত করেছিলেন ভারতের এই তরুণ ক্রিকেটার। যেখানে মাই লাইফ বি লাইক গানের কিছু অংশ যুক্ত করা হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে কোথাও ব্যাগ পড়ে রয়েছে, কোথাও অন্যান জিনিস পত্র পড়ে রয়েছে। যেখানে সেখানে, ছড়িয়ে ছিটিয়ে রয়েছে  ওয়াশিংটন সুন্দরের জিনিস পত্র। যা দেখে চিন্তায় রয়েছেন ওয়াশিংটন  সুন্দর নিজেও। তাই এই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন তিনি। 

বর্তমানে টিম ইন্ডিয়ার গোটা দলের সঙ্গে নিভৃতবাসে রয়েছেন ওয়াশিংটন সুন্দর। ২রা জুনের আগে পর্যন্ত এভাবেই কঠিন কোয়ারান্টাইনে থাকতে হবে টিম ইন্ডিয়াকে। এই অবস্থায় ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা মাথায় রেখেছে বিসিসিআই। তাই প্রত্যেক ঘরে কোভিডের বিরুদ্ধে লড়াই করার জন্য সব রকমের সতর্কতা রাখা হয়েছে। ক্রিকেটারদের হোটেলের রুমে বেশি কেউ প্রবেশ করতে পারবেননা। 

তাই হয়তো ওয়াশিংটন সুন্দরের ঘরের অবস্থা বেশ আগোছালো। বলা ভাল বেশ নোংরা। হয়তো মাঠে ওয়াশিংটন যতোটা ভাল খেলতে পারেন ততটা নিজের ঘরকে পরিষ্কার রাখতে পারেননা। তাই হয়তো তাঁর ঘর এতোটা আগোছালো হয়ে রয়েছে।

বন্ধ করুন