বাংলা নিউজ > ময়দান > WTC Final: হেঁয়ালির ছলে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের সম্ভাব্য প্রথম একাদশের হদিশ দিলেন জাফর
টিম ইন্ডিয়া। ছবি- গেটি।
টিম ইন্ডিয়া। ছবি- গেটি।

WTC Final: হেঁয়ালির ছলে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের সম্ভাব্য প্রথম একাদশের হদিশ দিলেন জাফর

  • দেখুন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকার সম্ভাব্য দলে কারা জায়গা পেলেন।

সোশ্যাল মিডিয়ায় পরিস্থিতি অনুযায়ী মিম শেয়ার করে ওয়াসিম জাফর প্রায়শই নিজের রসবোধের পরিচয় দিয়ে থাকেন। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা হেঁয়ালির ছলে ভারতীয় দলকে বিভিন্ন সময়ে গুরুত্বপূর্ণ পরামর্শ দিতেও ব্যবহার করেন সোশ্যাল মিডিয়াকেই।

অতীতে বেশ কয়েকবার ধাঁধার মাধ্যমে ম্যাচের আগে নিজের পছন্দের একাদশ জানাতে দেখা গিয়েছে জাফরকে। এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগেও একই পথে পা বাড়ালেন তিনি।

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ঠিক আগে জাফর রহস্যজনক একটি টুইট করেন, যেখানে সংক্ষেপে আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের নাম লিখে ভারতের সম্ভাব্য প্রথম একাদশের সূত্র দিয়েছেন। বুঝতে অসুবিধা হয় না যে, সংশ্লিষ্ট আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের ক্রিকেটারদের দিকেই ইঙ্গিত করেছেন জাফর।

টুইটে ক্রমানুসারে লেখা রয়েছে:- মুম্বই ইন্ডিয়ান্স, কেকেআর, সিএসকে, আরসিবি, দিল্লি ক্যাপিটালস, দিল্লি ক্যাপিটালস, সিএসকে, দিল্লি ক্যাপিটালস, দিল্লি ক্যাপিটালস, পঞ্জাব কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স।

ব্যাটিং অর্ডার অনুযায়ী এই সূত্র থেকে ভারতের সম্ভাব্য প্রথম একাদশ নির্ধারণ করলে দাঁড়ায়:- রোহিত শর্মা (মুম্বই ইন্ডিয়ান্স), শুভমন গিল (কেকেআর), চেতেশ্বর পূজারা (সিএসকে), বিরাট কোহলি (আরসিবি), অজিঙ্কা রাহানে (দিল্লি ক্যাপিটালস), ঋষভ পন্ত (দিল্লি ক্যাপিটালস), রবীন্দ্র জাদেজা (সিএসকে), রবিচন্দ্রন অশ্বিন (দিল্লি ক্যাপিটালস), ইশান্ত শর্মা (দিল্লি ক্যাপিটালস), মহম্মদ শামি (পঞ্জাব কিংস) ও জসপ্রীত বুমরাহ (মুম্বই ইন্ডিয়ান্স)।

বন্ধ করুন