বাংলা নিউজ > ময়দান > WTC Final: চেতেশ্বর পূজারাকে নিয়ে কেন চিন্তায় রয়েছে টিম ইন্ডিয়া
ভারতীয় দলের জার্সি গায়ে চেতেশ্বর পূজারা (ছবি: গুগল)
ভারতীয় দলের জার্সি গায়ে চেতেশ্বর পূজারা (ছবি: গুগল)

WTC Final: চেতেশ্বর পূজারাকে নিয়ে কেন চিন্তায় রয়েছে টিম ইন্ডিয়া

  • বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে মাঠে নামার আগে সকলের একটাই আবদার রানে ফিরতে হবে চেতেশ্বর পূজারাকে।

রানের খরা কাটেনি বিরাট কোহলিদের অন্যতম সৈনিক চেতেশ্বর পূজারার। যা ভাবাচ্ছে ক্রিকেট বিশেষজ্ঞদের। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে মাঠে নামার আগে সকলের একটাই আবদার রানে ফিরতে হবে ভারতের তিন নম্বর ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা। সঙ্গে নিজের ইনিংসে গতি আসুক পূজারার।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মাঠে নামার আগে ২০১৯ সালের অগস্ট থেকে সৌরাষ্ট্রের ক্রিকেটার চেতেশ্বর পূজারা দেশের জার্সি গায়ে খেলেছেন মোট ১৭টি টেস্ট। তিনি ১৭টি টেস্টে করেছেন ৮১৮ রান। যার গড় ২৯.২১। বিশ্ব ক্রিকেটে যা খুবই কম। আর এই কারণেই পূজারাকে নিয়ে বাড়তি ভাবনা রয়েছে টিম ইন্ডিয়ার।

যদিও পূজারা বর্তমান ভারতীয় ক্রিকেটের একটা স্তম্ভ তবুও তাঁর উপস্থিতি নিয়ে অনেকেই চিন্তিতো। কারণ তিনি দলের তিন নম্বরে নামলেও, তাঁর মন্থর রানের গতি সকলকে ভাবাচ্ছে। যদিও দলের অসময়ে পূজারার ব্যাটিং স্টাইল অনেক বাঁধা বিপত্তি থেকে দলকে উদ্ধার করে, তবু পূজারার রানের গতি ও রানের খরা নিয়ে বেশ চিন্তিতো সকলে। 

সকলের আশা যদি নিউজিল্যান্ডের বিরুদ্ধে পূজারার ব্যাটে রান ফিরে আসে তাহলে বিরাটদের জন্য অনেকটাই ভাল হবে। তবে যদি ২০১৯ সালের অগস্ট মাস থেকে পূজারার রানের যেই ক্ষরা চলছে সেটা যদি অব্যহত থাকে তাহলে দলের সমস্যা বাড়তে পারে। তাই ১৮ই জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে নামার আগে পূজারার ব্যাটে রান দেখতে চান সকলে।    

বন্ধ করুন