বাংলা নিউজ > ময়দান > WTC Final: এই কাজটা আর কখনও করবেন না চেতেশ্বর পূজারা
সাউদাম্পটনে চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)
সাউদাম্পটনে চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

WTC Final: এই কাজটা আর কখনও করবেন না চেতেশ্বর পূজারা

  • আইসিসি-র নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও প্রকাশ করেছে, সেখানেই নিজের মনের কথা জানিয়েছিলেন পূজারা।

লকডাউনে ঘড়বন্দি ছিলেন সকলেই। সেই তালিকায় ছিলেন ভারতের ক্রিকেটের চেতেশ্বর পূজারাও। এবং সেই ঘড়বন্দি থাকার সময় এমন একটা কাজের সঙ্গে তাঁর অভিজ্ঞতা হয়েছিল যা আর কখনও করতে চাননা পূজারা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল চলাকালীন আইসিসি-র নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও প্রকাশ করেছে, সেখানেই নিজের মনের কথা জানিয়েছিলেন পূজারা। এছাড়াও এই সাক্ষাৎকারে নিজের ছবি তোলার নেশা সম্পর্কে সব তথ্য তুলে ধরেন। নিজের সেরা কিছু ছবিও দেখান পূজারা। অতীতে যেই ছবি গুলো নিজের সোশ্যাল মিডিয়াতে তুলে রেখেছিলেন সেই গুলো দেখান পূজারা। এই সাক্ষাৎকারে তিনি জানান বাইশ গজের মধ্যে ও বাইশ গজের বাইরে তাঁর অন্যতম সেরা মুহূর্তের কথা।

বর্তমানে প্রতিদিনের সেরা মুহূর্ত গুলো প্রায় প্রত্যেকেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে তুলে রাখেন। কেউ ইনস্টাগ্রামে তো কেউ টুইটারে। কেউ কেউ আবার ফেসবুকে। প্রত্যেকেই নিজেদের প্রিয় ছবি গুলোকে এভাবে সকলের সঙ্গে ভাগ করে নেন। সেই তালিকায় রয়েছেন ভারতীয় দলের অন্যতম সেরা টেস্ট ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নামার আগে সেই ছবি দেখিয়ে পূজারাকে বহু প্রশ্ন করে আইসিসি। 

ছবির সেই তালিকাতে ছিল পূজারার চুল কাটানোর ছবি। ছবিতে দেখা যাচ্ছিল পূজারার স্ত্রী পূজারার চুল কেটে দিচ্ছেন। সেই ছবি দেখিয়ে যখন পূজারাকে প্রশ্ন করা হয় এটা আবার করবেন নাকি। তখন পূজারা হাসতে হাসতে বলেন আর কখনও নয়। আসলে লকডাউন চলাকালীন তিনিও সকলের মতো গৃহবন্দী হয়েগিয়েছিলেন। সেই সময় তাঁর চুল কেটে দিয়েছিলেন তাঁর স্ত্রী। সেই ছবি ইনস্টাগ্রামে দিয়েছিলেন পূজারা।

এমনই নিজের তোলা বিভিন্ন ছবিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন পূজারা। সেই ছবি দেখে পূজারা জানান তিনি ছবি তুলতে ভালবাসেন। একই রকম ভাবে অস্ট্রেলিয়া বনাম ভারতের বর্ডার-গাভাস্কর সিরিজ জয়ের ছবি দেখে আবেগে ভেসে যান পূজারা। তিনি বলেন এটা তাঁর জীবনের অন্যতম সেরা মুহূর্ত।    

বন্ধ করুন