বাংলা নিউজ > ময়দান > WTC Final: ধাঁধাঁর ছলে বিরাটদের বার্তা দিলেন ওয়াসিম জাফর
ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর (ছবি: গুগল)
ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর (ছবি: গুগল)

WTC Final: ধাঁধাঁর ছলে বিরাটদের বার্তা দিলেন ওয়াসিম জাফর

  • বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামার আগে বিরাটদের জন্য বিশেষ বার্তা পাঠালেন ওয়াসিম জাফর।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামার আগে বিরাটদের জন্য বিশেষ বার্তা পাঠালেন ওয়াসিম জাফর। তাঁর মতে, মাথায় রাখতে হবে অতীতে বলিউডে পুলিশ কী করতেন। বিরাটদের জাফর মনে করিয়ে দিয়ে বলেছেন, বলিউডের পুলিশরা কী করত মনে আছে তো, তোমাদেরও সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বোলারদের বিরুদ্ধে সেটাই করতে হবে।

আসলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে নিজের ইউটিউব চ্যানেলে বিশেষ অনুষ্ঠান শুরু করতে চলেছেন ওয়াসিম জাফর। নিউজিল্যান্ডের বিরুদ্ধে যখন ভারত সাউদাম্পটনে খেলতে নামবে তার আগেই জাফরের চ্যানেল আত্মপ্রকাশ করবে নতুন বিশেষ অনুষ্ঠান। সেই খবরটাই নিজের মতো করে নিজের সোশ্যাল মিডিয়াতে জানালেন জাফর।

চ্যানেল শুরুর আগে ভারতীয়দের জন্য একটা স্পেশাল বার্তা পাঠান তিনি। জাফর একটা বিশেষ টিপস দেন বিরাট কোহলিদের। তবে সেই টিপসটা তিনি কোডে জানান বা বলা যেতে পারে ধাঁধাঁর মাধ্যমে বলেন। নেটিজেনদের তিনি জানান, তোমরা আমার এই কোডটা ভাঙার চেষ্টা কর যদি পারত ভাল নয়তো আমি এসে তোমাদের জানিয়েদেব।

জাফর জানান, ‘আমি ভারতীয় দলের সঙ্গে দুবার ইংল্যান্ডের সফর করে এসেছি। ভারতীয় ব্যাটসম্যানদের জন্য আমার কোডেড বার্তা হল- পুরানো বলিউডের ছবিতে আমাদের পুলিশ অফিসাররা যা করতেন তোমরাও ব্যাটিং করার সময় সেটাই করবে।’

এরপর জাফর জানান যদি আপনারা কেউ এর মানে উদ্ধার করতে পারেন তাহলে আমায় জানান। বহু উত্তর জমা পড়েছে জাফরের কাছে। অনেকেরই উত্তর নিউজিল্যান্ডের বল পরে আসবে মাথায় রাখতে বলেছেন জাফর। ভারতের প্রাক্তন এই ক্রিকেটারের মজা করার ধরণটা বাকি সকলের থেকে আলাদা। তাঁর কৌতুকরসবোধ অন্যদের থেকে অনেক বেশি সেটা স্বীকার করেছেন অনেকেই।   

বন্ধ করুন