বাংলা নিউজ > ময়দান > 90's কিডসদের জন্য বড় ধাক্কা! প্রয়াত WWE ‘হল অফ ফেম’-এ থাকা তারকা রেজর ব়্যামন

90's কিডসদের জন্য বড় ধাক্কা! প্রয়াত WWE ‘হল অফ ফেম’-এ থাকা তারকা রেজর ব়্যামন

প্রয়াত WWE ‘হল অফ ফেম’-এ থাকা তারকা রেজর ব়্যামন

স্কট হল ওরফে ওরফে 'রেজার ব়্যামন'-এর দীর্ঘদিনের বন্ধু এবং প্রাক্তন WWE তারকা কেভিন ন্যাশ ইনস্টাগ্রামে তাঁর মৃত্যুর খবর দেন।

WWE-র জনপ্রিয় কুস্তিগির তথা হল অফ ফেমে নাম থাকা তারকা স্কট হল, ওরফে 'রেজার ব়্যামন' প্রয়াত হলেন ৬৩ বছর বয়সে। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান বলে জানা গিয়েছে। WWE মঙ্গলবার ঘোষণা করে জানায় যে একাধিকবার হার্ট অ্যাটাক হওয়ার পর স্কটকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তবে শেষ পর্যন্ত তাঁকে আর বাঁচানো যায়নি। স্কট হলের দীর্ঘদিনের বন্ধু এবং প্রাক্তন WWE তারকা কেভিন ন্যাশ ইনস্টাগ্রামে তাঁর মৃত্যুর খবর প্রথম দেন।

এরপর WWE-র তরফে একটি টুইট বার্তায় লেখা হয়, ‘WWE দুঃখিত যে দু'বারের WWE হল অফ ফেমার স্কট হল মারা গিয়েছেন। WWE স্কট হলের পরিবার, বন্ধুবান্ধব এবং ভক্তদের প্রতি সমবেদনা জানাচ্ছে।’ এরপরই টুইটারে স্কটের বিশ্বজোড়া ভক্তরা তাঁদের প্রিয় 'চিকো'-র মৃত্যুতে শোক প্রকাশ করতে থাকেন।

স্কট হল ১৯৯২ সালে WWE (সেই সময় WWF) তে যোগ দেন। তাঁর স্টেজ নেম ছিল রেজার ব়্যামন। তিনি সর্বশ্রেষ্ঠ আন্তঃমহাদেশীয় চ্যাম্পিয়ন হিসাবে তাঁর স্থান নিশ্চিত করেন এবং শন মাইকেলসের সাথে ঐতিহাসিক প্রথম ল্যাডার ম্যাচের অংশ ছিলেন। প্রায় বছর পরে, রেসেলম্যানিয়া ১০-এ তাঁদের ম্যাচটি এখনও ইন্ডাস্ট্রিতে স্মরণীয় হয়ে আছে।

এরপর স্কট হল প্রতিদ্বন্দ্বী WCW (World Championship Wrestling)-এ যোগ দিতে WWE ত্যাগ করেন। পরে নিউ ওয়ার্ল্ড অর্ডার (NWO) গঠন করেন হাল্ক হোগান এবং ন্যাশ-এর সাথে। স্কট হল ২০০২ সালে WWE তে ফিরে আসেন এবং রেসেলম্যানিয়া-১৮-এ স্টোন কোল্ড স্টিভ অস্টিনের বিরুদ্ধে লড়াই করেছিলেন। ২০১৪ সালে তাঁকে WWE হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হয়। পরে ২০২০ সালে তাঁকে নিউ ওয়ার্ল্ড অর্ডারে সদস্য হিসেবে ফের অন্তর্ভুক্ত করা হয় হল অফ ফেম 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রকাশিত ত্রিপুরার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের রেজাল্ট, পাশের হার কত হল? ‘‌আমি রাজ্যসভার পদ থেকে ইস্তফা দেব না’‌, আপ নেতৃত্বকে চ্যালেঞ্জ ছুঁড়লেন স্বাতী ফুশিয়া পিংক লেহেঙ্গায় মোহময়ী রূপে ধরা দিলেন ‘ধক ধক গার্ল’ -দেখুন ছবি স্ত্রীকে চাকরি করতে দেবে না, হাত কেটে ফেলেন স্বামী! রেণুর গল্পে শিউরে উঠলেন রচনা ভোটের হার কমেছে ৬৩% আসনে, ২০১৯-র থেকে মোট ভোট কমেছে ৮৮ সিটে, বাংলায় কী অবস্থা? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন ‘পার্টনারের ফোন চেক করি এখনও…’ কেন এমন করেন জাহ্নবী? জানালেন নিজেই FIFA World Cup Qualifiers এর জন্য ২৭ সদস্যের দল ঘোষণা করলেন ইগর স্টিম্যাচ আবার পাতালপথে বিভ্রাট দেখা দিল, শুক্রবার ভোগান্তি থেকে নিস্তার পেলেন না যাত্রীরা গরমে সকালে খালি পেটে ছোলা খেতে গিয়ে এই কাজ করেন? হবে মারাত্মক ক্ষতি

Latest IPL News

IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.