বাংলা নিউজ > ময়দান > ব্রন স্ট্রোম্যান-সহ একাধিক তারকাকে ছেঁটে ফেলল WWE
ব্রন স্ট্রোম্যান। ছবি- টুইটার।
ব্রন স্ট্রোম্যান। ছবি- টুইটার।

ব্রন স্ট্রোম্যান-সহ একাধিক তারকাকে ছেঁটে ফেলল WWE

  • বছরের এই সময় সাধারণত রেসলারদের সঙ্গে নতুন চুক্তি করার পাশপাশি কয়েকজনের চুক্তিশেষে তাঁদের বিদায়ও জানায় বিশ্বখ্যাত এই সংস্থা।

প্রতিবছরের ন্যায় এই বছরও ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (WWE) বেশ কয়েকজন তারকাকে বাতিল করেছে। বছরের এই সময় সাধারণত রেসলারদের সঙ্গে নতুন চুক্তি করার পাশপাশি কয়েকজনের চুক্তিশেষে তাঁদের বিদায়ও জানায় বিশ্বখ্যাত এই সংস্থা। কিন্তু এ বারের তালিকায় কয়েকজনের নাম রীতিমতো শোরগোল ফেলে দেওয়ার মতো।

যে সব তারকাদের ছেড়ে দেওয়া হয়েছে তাঁদের মধ্যে রয়েছেন ব্রন স্ট্রোম্যান, অ্যালিস্টার ব্ল্যাক, লানাদের মতো বড় বড় তারকার নাম। সংস্থার তরফে এক বিবৃতিতে জানানো হয়, ‘ডব্লুডব্লুই ব্রন স্ট্রোম্যান, অ্যালিস্টার ব্ল্যাক, লানা, রুবি রায়েট এবং স্যান্টানা গ্যারেটের সঙ্গে চুক্তি শেষ করার সিদ্ধান্ত নিয়েছে। সংস্থার তরফ থেকে সকলকেই তাঁদের ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা রইল।’

করোনা আবহে সাধারণের চেয়ে গত বছর থেকেই বেশি তারকাদের ছাঁটাই করতে বাধ্য হয়েছে ভিন্স ম্যাকম্যানের সংস্থা। তবে স্ট্রোম্যান, ব্ল্যাকদের মতো প্রথম সারির তারকাদের ছেড়ে দেওয়াতে অবাক অনুরাগীরা। এই সিদ্ধান্ত আরোও বিস্ময়কর কারণ ডব্লুডব্লুই-এর শেষ বড় ইভেন্ট ব্যাকলাশে ববি ল্যাশলি এবং ড্রু ম্যাককিনটায়ের বিরুদ্ধে ডব্লুডব্লুই চ্যাম্পিয়নশিপ ম্যাচের অংশীদার ছিলেন ‘মনস্ট্যার অ্যামঙ্গ মেন’ স্ট্রোম্যান।

অপরদিকে, স্ম্যাকডাউনে এক বছর বাদে গত বছর অক্টোবরেই প্রত্যাবর্তন ঘটে ব্ল্যাকের। তিনি কেভিন ওয়েন্স, স্যামি জেইনদের বিপক্ষে গুরুত্বপূর্ণ গল্পের অংশীদার ছিলেন। চুক্তি হারিয়ে নিজের হতাশা চেপে রাখতে পারেননি ব্ল্যাকও। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁর ক্ষোভ উগড়ে দেন ব্ল্যাক।

তিনি লেখেন, ‘আমি এখনও এই সিদ্ধান্তের ব্যাপারে নিজেকে বোঝানোর চেষ্টা করছি। সদ্যই আমি ডার্ক ফাদার চরিত্রটা শুরু করি, তাই এই সিদ্ধান্ত একেবারেই আমার কল্পনার বাইরে ছিল। তবে যাই হোক ডব্লুডব্লুই ইউনিভার্সকে (সমর্থকদের বলা হয়) অনেক ধন্যবাদ আমাকে নিজের প্রতিভার সামান্য ঝলক দেখানোর সুযোগ করে দেওয়ায়।’

গত বছর লানার স্বামী রুসেভকেও চুক্তি থেকে বাতিল করে এই বিশ্বখ্যাত সংস্থা। তবে ড্রু ম্যাককিনাটায়ারও এক সময় চুক্তি থেকে বাতিল হয়ে সাম্প্রতিককালে দুরন্তভাবে ফিরে এসে, সংস্থার সবচেয়ে বড় মুখ হয়ে উঠেছেন। তাই স্ট্রোম্যান, ব্ল্যাকদের আবারও ফিরে আসার সুযোগ রয়েছেই। তাছাড়া ক্রিস জেরিখো, বিগ শো, ডিন এমব্রোসের মতো কিছু জনপ্রিয় চরিত্রও বর্তমানে ডব্লুডব্লুই-এর সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী এইডব্লুতে যোগদান করেছেন। বাতিল হওয়া তারকারা সেই পথে এগোন কি না এখন সেটাই দেখার অপেক্ষা।

বন্ধ করুন