বাংলা নিউজ > ময়দান > শতরান হাতছাড়া যশস্বীর, শেষ বলে ছক্কা মেরে মুম্বইকে হারাল ওমান
তৃতীয় ওয়ান ডে ম্যাচে হার মুম্বইয়ের। ছবি- টুইটার (@TheOmanCricket)। 
তৃতীয় ওয়ান ডে ম্যাচে হার মুম্বইয়ের। ছবি- টুইটার (@TheOmanCricket)। 

শতরান হাতছাড়া যশস্বীর, শেষ বলে ছক্কা মেরে মুম্বইকে হারাল ওমান

  • ব্যক্তিগত শতরানের দোরগোড়ায় আটকে যান যশস্বী জসওয়াল।

ওমানের বিরুদ্ধে ১-২ ব্যবধানে টি-২০ সিরিজ হারার পর মুম্বই পরবর্তী ওয়ান ডে সিরিজের প্রথম দু'টি ম্যাচ জিতে নেয়। তবে তৃতীয় ওয়ান ডে ম্যাচে হোঁচট খেতে হয় যশস্বী জসওয়ালদের। অত্যন্ত উত্তেজক তৃতীয় ওয়ান ডে ম্যাচে ওমানের কাছে ২ উইকেটে পরাজিত হয় মুম্বই।

প্রথমে ব্যাট করে মুম্বই নির্ধারিত ৫০ ওভারে ২৩৯ রান তুলে অল-আউট হয়ে যায়। যশস্বী অল্পের জন্য ব্যক্তিগত শতরান হাতছাড়া করেন। তিনি ১১৬ বলে ৯০ রান করে আউট হন। শামস মুলানি করেন ৬৬ বলে ৫৫ রান। আমন খান ১৯ বলে ৩১ রানের যোগদান রাখেন। ওমানের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন কালিমুল্লাহ, আয়ান খান ও মহম্মদ নদিম।

জবাবে ব্যাট করতে নেমে একেবারে শেষ বলে ম্যাচ জেতে ওমান। তারা ৮ উইকেটের বিনিময়ে ২৪৪ রান তোলে। শেষ বলে জয়ের জন্য ২ রান দরকার ছিল ওমানের। ছক্কা হাঁকিয়ে ম্যাচ পকেটে পোরে তারা। আয়ান খান ১৩৫ বলে ৯১ রান করেন। নদিম ৭১ বলে ৫৫ রানের অনবদ্য ইনিংস খেলেন। ২৭ বলে ২৮ রান করেন সূরজ কুমার। মুম্বইয়ের হয়ে মোহিত অবস্থি ২টি উইকেট নেন।

শেষ বলের থ্রিলারে জিতে ওমান ৪ ম্যাচের সিরিজে ব্যবধান কমিয়ে ২-১ করে। শুক্রবার সিরিজের চতুর্থ তথা শেষ ওয়ান ডে ম্যাচে মাঠে নামবে দু'দল।

বন্ধ করুন