বাংলা নিউজ > ময়দান > প্রায় আমার পা ভেঙে দিয়েছিলে: টুইটারে শোয়েবের উদ্দেশ্যে মজার ছলে মন্তব্য এবি ডিভিলিয়ার্সের
শোয়েব ও ডিভিলিয়ার্স
শোয়েব ও ডিভিলিয়ার্স

প্রায় আমার পা ভেঙে দিয়েছিলে: টুইটারে শোয়েবের উদ্দেশ্যে মজার ছলে মন্তব্য এবি ডিভিলিয়ার্সের

  • সম্প্রতি শোয়েবের সেই বলকে মান্যতা দিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছে যেখানে দেখা গিয়েছে ওয়াটসনকে অত্যন্ত দ্রুতগতির বাউন্সার বল করছেন।

শুভব্রত মুখার্জি: বিশ্ব ক্রিকেটের অন্যতম দুই সেরা ক্রিকেটার এবি ডিভিলিয়ার্স এবং শোয়েব আখতার। দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট হোক কিংবা ঘরোয়া ক্রিকেট বা ফ্রাঞ্চাইজি ক্রিকেটের মঞ্চ সব মঞ্চেই তারা একের পর এক গুরুত্বপূর্ণ পারফরম্যান্স করেছেন তারা। শোয়েব ক্রিকেট খেলাটা ছেড়েছেন দীর্ঘদিন। আর ডিভিলিয়ার্স ২০২১ মরশুম শেষেই নিয়েছেন অবসর। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে এই দুই কিংবদন্তি মজার ছলে আড্ডায় মেতেছিলেন। সেখানেই শোয়েবের উদ্দেশ্যে এবিডির মজার ছলে মন্তব্য তুমি তো আমার পা'টাই ভেঙে দিয়েছিলে।

প্রসঙ্গত ২০০২ সালে নিউজিল্যান্ড দলের বিরুদ্ধে শোয়েব আন্তর্জাতিক ওয়ানডেতে দ্রুতগতির বলটি (১৬১ কিমি/ ঘণ্টা) রেকর্ড করিয়েছিলেন। সম্প্রতি শোয়েবের সেই বলকে মান্যতা দিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছে যেখানে দেখা গিয়েছে ওয়াটসনকে অত্যন্ত দ্রুতগতির বাউন্সার বল করছেন। ওয়াটসনের জন্মদিনে পোস্ট করা সেই ভিডিয়োতে ওয়াটসন জানিয়েছেন জন্মদিন পালনের সেরা উপায়। কী গতিতেই না বল করছিল শোয়েব আখতার।

এমন আবহেই এবি ডিভিলিয়ার্স জানিয়েছেন শোয়েব আখতারকে খেলা এখনও তার কাছে আতঙ্ক। শুক্রবারেই এবি ডিভিলিয়ার্সের সেই টুইটের উত্তর দিয়ে শোয়েব জানিয়েছেন 'কাম অন এবি। তুমি নিজেই কত বোলারকে বিনিদ্র রজনী উপহার দিয়েছ। তোমার সঙ্গে আলাপচারিতা সবসময় আলাদা আনন্দ দেয়।' এর প্রত্যুত্তরে একটি ম্যাচের স্মৃতিচারণ করে ডিভিলিয়ার্স বলেছেন 'তুমি তো প্রায় আমার পা ভেঙে দিয়েছিলে'। এবিডি লেখেন 'হাহা গুড ওল্ড ডেজ। আমি যখন তোমাকে পুল করার সিদ্ধান্ত নিয়েছিলাম তুমি সুপারস্পোর্টস পার্কে প্রায় আমার পা ভেঙে দিয়েছিলে যখন আমার ২০ বছর বয়সের প্রথমদিক। বলটা যখন প্রথম ব্যাটে লেগেছিল আমি বুঝতে পেরেছিলাম আমার কতবড় ভুল হয়েছে (মজার ছলে)।'

বন্ধ করুন