বাংলা নিউজ > ময়দান > ‘কখনই বিরাটের মতো ক্রিকেটারকে ছাঁটতে পারবেন না,’ কোহলির সমর্থনে দীনেশ কার্তিক
বিরাট কোহলির সমর্থনে দীনেশ কার্তিক

‘কখনই বিরাটের মতো ক্রিকেটারকে ছাঁটতে পারবেন না,’ কোহলির সমর্থনে দীনেশ কার্তিক

  • কিংবদন্তি ভারতীয় ব্যাটসম্যান শেষ সেঞ্চুরিটি করেছিলেন ২০১৯ সালে। তবে কোহলি ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার সমর্থন পেয়েছেন এবং এখন ডানহাতি ব্যাটসম্যান কার্তিকও বিরাট কোহলির সমর্থনে এগিয়ে এসেছেন।

বিরাট কোহলিকে সমর্থন করতে এবার এগিয়ে এলেন ভারতীয় উইকেট-রক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক। ডিকে বিশ্বাস করেন শীঘ্রই ফর্মে ফিরবেন কিং কোহলি। কার্তিক বলেছেন যে  একজন স্টার ব্যাটসম্যানকে কখনওই বাদ দেওয়া যায় না। কোহলির বর্তমান ফর্ম নিয়ে সর্বত্র সমালোচনার ঝড় উঠেছে। কারণ ৩৩ বছর বয়সী এই ব্যাটসম্যান সাম্প্রতিক ইংল্যান্ড সফরে নিজের ফর্মের সঙ্গে লড়াই করছিলেন। এই সফরে একটি ফিফটিও করতে পারেননি ভারতের প্রাক্তন অধিনায়ক।

আরও পড়ুন… যোগ্যতা অর্জন করল জিম্বাবোয়ে, গ্রুপ ও সময়সূচি নিয়ে ICC-র বড় ঘোষণা

কিংবদন্তি ভারতীয় ব্যাটসম্যান শেষ সেঞ্চুরিটি করেছিলেন ২০১৯ সালে। তবে কোহলি ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার সমর্থন পেয়েছেন এবং এখন ডানহাতি ব্যাটসম্যান কার্তিকও বিরাট কোহলির সমর্থনে এগিয়ে এসেছেন। এক সংবাদ সংস্থার সঙ্গে কথা বলার সময়, তামিলনাড়ুর ব্যাটসম্যান বলেছেন যে কোহলি সময়ের সঙ্গে সঙ্গে অসাধারণ সাফল্য পেয়েছেন। কার্তিক আশা করেন বিরাট একটা ভালো বিরতি পাবেন এবং পুরোপুরি সতেজ হয়ে দলে ফিরবেন।

আরও পড়ুন… যোগ্যতা অর্জন করল জিম্বাবোয়ে, গ্রুপ ও সময়সূচি নিয়ে ICC-র বড় ঘোষণা

দীনেশ কার্তিক বলেন, ‘বিরাট সময়ের সঙ্গে সঙ্গে প্রচুর সাফল্য অর্জন করেছেন। এখন তিনি একটি ভালো বিরতি পাবেন এবং তিনি পুরোপুরি তরতাজা হয়ে মাঠে ফিরে আসবেন। আশা করি তিনি দুর্দান্ত পারফরম্যান্স দেখাবেন। আপনি কখনই বিরাটের মতো প্লেয়ারকে ছেঁটে ফেলতে পারেন না।’ একই সময়ে, নিজের প্রত্যাবর্তনের বিষয়ে, কার্তিক বলেছিলেন, ‘ফেরাটা কখনই সহজ ছিল না। কঠোর পরিশ্রম করেছি আমি। এই মুহূর্তে ভারতীয় দলের রির্জাভ বেঞ্চ এতটাই শক্তিশালী যে, দলে জায়গা করে নেওয়ার প্রতিযোগিতা চলতেই থাকবে। এটাই ভারতীয় ক্রিকেটের সৌন্দর্য্য।’ 

বন্ধ করুন