বাংলা নিউজ > ময়দান > জানেন কেন জার্সিতে টেপ লাগিয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন ঋষভ পন্ত!
জার্সিতে টেপ লাগিয়ে খেলছেন ঋষভ পন্ত (ছবি:টুইটার)
জার্সিতে টেপ লাগিয়ে খেলছেন ঋষভ পন্ত (ছবি:টুইটার)

জানেন কেন জার্সিতে টেপ লাগিয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন ঋষভ পন্ত!

জার্সিতে টেপ লাগিয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেললেন ঋষভ পন্ত! কারণটা জানলে আপনিও চমকে যাবেন। আসলে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার জার্সি পরে এদিনের ম্যাচে খেলতে নেমেছিলেন পন্ত।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে টিম ইন্ডিয়া। দুটি ম্যাচেই টিম ইন্ডিয়ার জন্য উইনিং শটটি মেরে ছিলেন ভারতের উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্ত। ১৯ নভেম্বর শুক্রবার দ্বিতীয় টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে রাঁচির JSCA আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমেছিল টিম ইন্ডিয়া। এই ম্যাচে ভারত সাত উইকেটে জয়ী হয়। এই ম্যাচে যখন নিউজিল্যান্ডের ইনিংস চলছিল তখন উইকেটকিপিংয়ে করতে দেখা যায় পন্তকে। তখন ঋষভের জার্সিতে একটি টেপ দেখা যায়। পন্তের টেপ দেওয়া জার্সির ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। আসুন আপনাদের বলি কেন এদিন জার্সিতে টেপ লাগিয়েছিলেন পন্ত।

আসলে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার জার্সি পরে এদিনের ম্যাচে খেলতে নেমেছিলেন পন্ত। এই জার্সির ডানদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো ছিল। যা লুকানোর জন্য পন্তকে টেপ ব্যবহার করতে হয়। তিনি টেপ দিয়ে টি টোয়েন্টি বিশ্বকাপের লোগো ঢাকার চেষ্টা করেন। ম্যাচের মাঝখানে, তিনি এটির উপর তিনি সোয়েটার পরেছিলেন, এরফলে তার জার্সির টেপটি আর দেখা যায়নি। কিন্তু যতক্ষণ তার জার্সির টেপ দেখা গিয়েছিল ততক্ষণে সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই এই টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে। সে কারণেই হয়তো ভুল করে এই জার্সি পড়ে মাঠে নেমে পড়েছিলেন পন্ত। পরে সেটি সকলের নজরে আসায় এই ব্যবস্থা নেওয়া হয়। এই ম্যাচে ভারতের হয়ে ৬ বলে ১২ রান করেন পন্ত। প্রথম চার বলে একটি রানও করতে পারেননি তিনি তবে পরে টানা দুই ছক্কা মেরে দলকে জয়ী করেন। এদিন বেঙ্কটেশ আইয়ারের সঙ্গে ম্যাচ শেষ করেন পন্ত। ভারত প্রথম ম্যাচে পাঁচ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে সাত উইকেটে জিতেছে। ২১ নভেম্বর সিরিজের শেষ ম্যাচটি হবে কলকাতায়। এরপর দুই দলের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজও অনুষ্ঠিত হবে। টেস্ট সিরিজ থেকে পন্তকে বিশ্রাম দেওয়া হয়েছে।

বন্ধ করুন