বাংলা নিউজ > ময়দান > IRE vs IND: ‘আপনারও শতরান পাওয়া উচিত ছিল,’ সঞ্জুর ইনিংসে প্রতিক্রিয়া জাদেজার

IRE vs IND: ‘আপনারও শতরান পাওয়া উচিত ছিল,’ সঞ্জুর ইনিংসে প্রতিক্রিয়া জাদেজার

ব্যাট হাতে সঞ্জু স্যামসন (ছবি:পিটিআই) (PTI)

ম্যাচের পরে সঞ্জু স্যামসনের উদ্দেশ্যে অজয় জাদেজা বলেন, ‘এটা ভালো লাগছে, কিন্তু আমি একটু দুঃখিত কারণ আমি ভেবেছিলাম আপনারও শতরান পাওয়াটা উচিত ছিল। আমি আশা করি আপনিও এটি অনুভব করতে শুরু করবেন। কারণ আমরা সবাই এখানে আপনার বড় ভক্ত।’

মঙ্গলবার ভারতের জার্সিতে ব্যক্তিগত সর্বোচ্চ রান করেছিলেন সঞ্জু স্যামসন। এদিন তিনি ইশান কিষাণের সঙ্গে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ইনিংসের সূচনা করেছিলেন। ইশান কিষাণ ৩ রান করে আউট হয়ে যাওয়ার পরে দীপক হুডার সঙ্গে ইনিংসকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন সঞ্জু। এদিন ৪২ বলে দুরন্ত ৭৭ রানের ইনিংস খেলে আউট হয়ে যান সঞ্জু। এদিনের ইনিংসে নয়টি বাউন্ডারি ও চারটি ছক্কা হাঁকিয়েছিলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক। 

ভালো ইনিংস খেলেও শেষ পর্যন্ত ১৬.২ ওভারেই আউট হয়ে যান তিনি। তবে ততক্ষণে ভারতের স্কোর ছিল ১৮৯ রান। এবং সেই সময়ে ১৭৬ রানের পার্টনারশিপ করে ফেলেছিল সঞ্জু ও হুডা। এরপরে অবশ্য নিজের শতরান করেন দীপক হুডা। ভারত চার রানে ম্যাচ জেতে এবং সিরিজও জেতে। 

আরও পড়ুন… এক ইনিংসে তিনটে গোল্ডেন ডাক! T20 তে লজ্জার নজির গড়ল হার্দিকের দল

এদিনের খেলার পরে সঞ্জু স্যামসন তার খেলা নিয়ে বড় বিবৃতি দিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অজয় জাদেজা। ম্যাচ শেষে সঞ্জু স্যামসনের সঙ্গে কথা বলার সময়ে অজয় জাদেজা নিজের দুঃখ প্রকাশ করেছিলেন। জাদেজা বলেছিলেন যে তিনি স্যামসনের শতরান হাতছাড়া হওয়ায় দুঃখিত ও হতাশ। 

ম্যাচের পরে সঞ্জু স্যামসনের উদ্দেশ্যে অজয় জাদেজা বলেন, ‘এটা ভালো লাগছে, কিন্তু আমি একটু দুঃখিত কারণ আমি ভেবেছিলাম আপনারও শতরান পাওয়াটা উচিত ছিল। আমি আশা করি আপনিও এটি অনুভব করতে শুরু করবেন। কারণ আমরা সবাই এখানে আপনার বড় ভক্ত। বিশেষ করে সোয়ানি (গ্রেম সোয়ান) এবং আমি। আমরা দেখতে চাই আপনি যখন সেখানে প্রবেশ করবেন তখন আপনি সেই বড় টোটাল পাবেন। দুঃখিত, আমি একটু বেশি কঠোর হচ্ছি কারণ আমি আপনার ব্যাটিংয়ের একজন বড় ভক্ত।’

আরও পড়ুন… এক ইনিংসে তিনটে গোল্ডেন ডাক! T20 তে লজ্জার নজির গড়ল হার্দিকের দল

অজয় জাদেজার এই কথার উত্তরে সঞ্জু বলেন, ‘ধন্যবাদ অজয় ​​ভাই, এটা অবশ্যই আমাকে এগিয়ে যেতে সাহায্য করবে। অবশ্যই, আমি আগামী ম্যাচে আরও অনেক রান করার চেষ্টা করব।’ দুজেনর মধ্যে মালায়ালাম ভাষায় কথা হতে থাকে। যা দেখে দর্শকরা বেশ রোমাঞ্চিত হয়ে ওঠেন। 

বন্ধ করুন