বাংলা নিউজ > ময়দান > হুবহু শোয়েব আখতার, বিন্দুমাত্র তফাৎ খুঁজে পাবেন না বোলিং অ্যাকশনে, চমকে যাবেন ইমরানের বোলিংয়ের ভিডিয়ো দেখে

হুবহু শোয়েব আখতার, বিন্দুমাত্র তফাৎ খুঁজে পাবেন না বোলিং অ্যাকশনে, চমকে যাবেন ইমরানের বোলিংয়ের ভিডিয়ো দেখে

আখতার ও ইমরান। ছবি- টুইটার।

২২ গজে শোয়েবের অনুকরণে বোলিং করে তাক লাগিয়ে দিলেন ইমরান মহম্মদ।

শুভব্রত মুখার্জি: দীর্ঘ রান আপ, আগুনঝরা গতিতে বিপক্ষের ঘুম উড়িয়ে দিতেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। ভক্তরা তার নাম দিয়েছিল 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'। বিশ্ব জুড়ে তার একাধিক গুণমুগ্ধ ভক্ত এখনও রয়েছে। তবে ২২ গজে ফের এক শোয়েব কি ফিরে এলেন তার ভক্তদের কথা ভেবে! একঝলক দেখে তেমনটাই মনে হয়েছিল। ২২ গজে শোয়েবের অনুকরণে বোলিং করে তাক লাগিয়ে দিলেন ইমরান মহম্মদ।

বল হাতে অবিকল শোয়েবের মতো রান আপ। তার মতো হাবভাব মাঠে। দূর থেকে দেখলে 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' ভেবে ভুল হবে। বিশ্বের সেরা প্লেয়ারকে নকল করার স্বাভাবিক প্রবণতা দেখা যায় পরবর্তী জেনারেশনের মধ্যেও। সচিনের স্ট্রেট ড্রাইভ, ওয়ার্নের বোলিং অ্যাকশনের অবিকল নকল এর আগেও আমরা দেখেছি। এবার সেই তালিকায় যুক্ত হল শোয়েব আখতারের নাম।

সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে এক নবীন পেসার কীভাবে অবিকল অনুকরণ করেছেন শোয়েবের বোলিং অ্যাকশন সহ তার ভাব-ভঙ্গিমার। ঘটনা ওমানের ডি২০ লিগের। সেখানে ম্যাচ হচ্ছিল আজাইবা একাদশ বনাম ডারসাইট টাইটান্সের। সেই ম্যাচেই ইমরান মহম্মদকে এরকম ভঙ্গিমায় দেখা গেল। টিভির পর্দায় একঝলক দেখে মনে হবে যেন দীর্ঘদিন পরে মাঠে ফিরে বোলিং করছেন শোয়েব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.