বাংলা নিউজ > ময়দান > কোয়ালিফায়ারে চমক, নবম বাছাইকে হারিয়ে US ওপেনের একধাপ কাছে যুকি ভামব্রি

কোয়ালিফায়ারে চমক, নবম বাছাইকে হারিয়ে US ওপেনের একধাপ কাছে যুকি ভামব্রি

যুকি ভামব্রি। ছবি টুইটার

শুধুমাত্র বর্তমান রাঙ্কিংয়ের ফারাক দেখেই বোঝা যাচ্ছে কত বড় একটা জয় তুলে নিয়েছেন যুকি। আরও উল্লেখযোগ্য বিষয় হল এই রাডু অ্যালবট একটা সময়ে এটিপি রাঙ্কিংয়ের ছিলেন ৩৯ নম্বরে। তার বিরুদ্ধে যুকির পক্ষে ম্যাচের ফল ৭-৬ (৪), ৬-৪।

শুভব্রত মুখার্জি: বছরের শেষ গ্রান্ড স্ল্যাম ইউএস ওপেনের মূলপর্বে যুকি ভামব্রি খেলবেন কিনা তা এখনও নিশ্চিত নন। সেই লক্ষ্যেই কোয়ালিফায়ারের লড়াই চালাচ্ছেন তিনি। আর কোয়ালিফায়ারেই চমক দিয়ে দিলেন তিনি। প্রথম রাউন্ডেই হারিয়ে দিলেন ৯বম বাছাইকে। রাডু অ্যালবটকে হারিয়ে চলে গেলেন কোয়ালিফায়ারের দ্বিতীয় রাউন্ডে।

আরও পড়ুন: নেটে কোহলির প্রস্তুতির বহর দেখে চমকে গিয়েছিলাম- সরল স্বীকারোক্তি আফগান তারকার

এদিন অনবদ্য ফর্মে ধরা দিলেন যুকি। এদিন তার কোর্ট কভারেজ ছিল দেখার মতো। এপ্রান্ত থেকে ওই প্রান্তে কার্যত দৌড় করিয়ে মারলেন রাডু অ্যালবটকে। বর্তমানে এটিপি রাঙ্কিংয়ে ১০৭ নম্বরে রয়েছেন রাডু। অন্যদিকে ভারতের যুকি ভামব্রি রয়েছেন ৫৫২ নম্বরে। শুধুমাত্র বর্তমান রাঙ্কিংয়ের ফারাক দেখেই বোঝা যাচ্ছে কত বড় একটা জয় তুলে নিয়েছেন যুকি। আরও উল্লেখযোগ্য বিষয় হল এই রাডু অ্যালবট একটা সময়ে এটিপি রাঙ্কিংয়ের ছিলেন ৩৯ নম্বরে। তার বিরুদ্ধে যুকির পক্ষে ম্যাচের ফল ৭-৬ (৪), ৬-৪।

উল্লেখ্য ইউএস ওপেনের মূলপর্বে যাওয়ার জন্য এবারের কোয়ালিফায়ারে ছিলেন তিন ভারতীয় ক্রীড়াবিদ। সুমিত নাগাল ইতিমধ্যেই হেরে ছিটকে গিয়েছেন। যুকি চলে গিয়েছেন দ্বিতীয় রাউন্ডে। আর প্রথম রাউন্ডের ম্যাচ রয়েছে রামকুমার রামানাথানেরও। এই বছরেই চোট সারিয়ে কোর্টে ফিরেছেন যুকি। জানুয়ারি মাসে অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ালিফায়ার্সেও বেশ ভালো খেলেছিলেন তিনি। ২০১৮ সালের ইউএস ওপেনের মূলপর্বে খেলেছিলেন যুকি। এরপর গুরতর চোটের সমস্যায় পড়েন তিনি। হাঁটুর চোট এতটাই গুরুতর হয় যে তাকে দীর্ঘ সময় কোর্টের বাইরে থাকতে হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.