বাংলা নিউজ > ময়দান > সচিনের পর করোনা আক্রান্ত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ফাইনালের সেরা ইউসুফ পাঠান
সচিনের পর করোনা আক্রান্ত ইউসুফ পাঠান। ছবি- টুইটার।
সচিনের পর করোনা আক্রান্ত ইউসুফ পাঠান। ছবি- টুইটার।

সচিনের পর করোনা আক্রান্ত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ফাইনালের সেরা ইউসুফ পাঠান

  • সোশ্যাল মিডিয়ায় একই দিনে নিজেদের করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন সচিন ও ইউসুফ।

সচিন তেন্ডুলকরের পর রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে মাঠে নামা আরও এক ভারতীয় ক্রিকেটার করোনা পজিটিভ চিহ্নিত হলেন। টুর্নামেন্টে ইন্ডিয়া লেজেন্ডসকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়া ইউসুফ পাঠানের শরীরেও করোনা সংক্রমণ ধরা পড়ে।

শনিবারই টুইট করে সচিন তেন্ডুলকর নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান অনুরাগীদের। পরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ফাইনালের সেরা ক্রিকেটার ইউসুফও সোশ্যাল মিডিয়ায় নিজের করোনা পজিটিভ হওয়ার কথা ঘোষণা করেন।

ইউসুফ টুইট করেন, ‘আজ আমি করোনা পজিটিভ চিহ্নিত হয়েছি। হালকা উপসর্গ রয়েছে। নিশ্চিত হওয়ার পরে আমি বাড়িতে কোয়ারান্টাইনে রয়েছি। প্রয়োজনীয় সবরকম সতর্কতা ও ওষুধপত্র গ্রহণ করেছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের অনুরোধ করছি যত তাড়াতাড়ি সম্ভব নিজেদের পরীক্ষা করিয়ে নিন।’

এর আগে শনিবার সকালে টুইটারে একটি বিবৃতি প্রকাশ করে সচিন বলেন, 'কোভিডকে দূরে রাখার জন্য আমি পরীক্ষা করিয়ে নিচ্ছিলাম এবং সবরকমের সর্কতা অবলম্বন করছিলাম। কিন্তু মুদৃ উপসর্গের পর আজ আমরা করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়ির বাকি সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে।'

আপাতত বাড়িতেই নিভৃতবাসে থাকছেন সচিন। মাস্টার ব্লাস্টার জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ মতো যাবতীয় বিধিনিষেধ মেনে চলছেন। সেই সঙ্গে দেশের সকল স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ জানিয়েছেন সচিন।

বন্ধ করুন