বাংলা নিউজ > ময়দান > ILT20: বাকি ছিল ১টি বল, মাঠে নেমেই দুরন্ত ছক্কা হাঁকালেন ইউসুফ পাঠান- ভিডিয়ো

ILT20: বাকি ছিল ১টি বল, মাঠে নেমেই দুরন্ত ছক্কা হাঁকালেন ইউসুফ পাঠান- ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন ইউসুফ। ছবি- টুইটার।

International League T20: শারজা ওয়ারিয়র্সের বিরুদ্ধে ব্যাট হাতে ব্যর্থ হন উথাপ্পা, জো রুটের হাফ-সেঞ্চুরি ব্যর্থ হয় টম কোহলার-ক্যাডমোরের দুর্দান্ত শতরানে।

আমিরশাহির নতুন টি-২০ লিগের প্রথম ২টি ম্যাচে ব্যাট হাতে বিশেষ কিছু করে দেখাতে পারেননি ইউসুফ পাঠান। শারজা ওয়ারিয়র্সের বিরুদ্ধে আইএল টি-২০'তে তৃতীয়বার মাঠে নামেন ইউসুফ। যদিও এই ম্যাচেও এমন সময়ে ব্যাট করতে নামেন সিনিয়র পাঠান, যেখান থেকে আলাদা করে নজর কাড়া সম্ভব ছিল না। ক্রিজে এসে মাত্র ১টি বল খেলার সুযোগ পান ইউসুফ। তাতেই বিশাল ছক্কা হাঁকিয়ে ক্রিকেটপ্রেমীদের অপ্লুত করেন ভারতীয় তারকা।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে লিগের দশম ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে দুবাই ক্যাপিটালস। প্রথম ইনিংসের ১৯.৫ ওভারে রোভম্যান পাওয়েল আউট হওয়ার পরে ব্যাট করতে নামেন ইউসুফ। ইনিংসে মাত্র ১টি বল বাকি ছিল তখন। এলেন, দেখলেন, জয় করলেন ঢংয়ে ইউসুফ ক্রিস ওকসের লাফিয়ে ওঠা বলে হুক শট খেলে অনবদ্য ছক্কা হাঁকান।

আরও পড়ুন:- INDw vs SLw U19 WC: শ্রীলঙ্কার বিরুদ্ধে বিরাট জয়ে লিগ টেবিলের এক নম্বরে ভারত

ম্যাচে যদিও ইউসুফের দলকে হারের মুখ দেখতে হয়। দুবাই ক্যাপিটালসকে ৭ উইকেটে পরাজিত করে শারজা ওয়ারিয়র্স। শুরুতে ব্যাট করে দুবাই নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৭ রান তোলে। ৫৪ বলে ৮০ রানের অনবদ্য ইনিংস খেলেন জো রুট। তিনি ৮টি চার ও ১টি ছক্কা মারেন।

রবিন উথাপ্পা ব্যাট হাতে ব্যর্থ হন। তিনি মাত্র ৩ রান করে মাঠ ছাড়েন। চিরাগ সুরি ৪ রান করে ডাগআউটে ফেরেন। ড্যান লরেন্স ২৮ বলে ৩৪ রান করেন। ২৭ বলে ৪৪ রান করেন রোভম্য়ান পাওয়েল। শারজার হয়ে ২টি করে উইকেট নেন ক্রিস ওকস ও নবীন উল হক।

আরও পড়ুন:- U19 Women's WC: ভালো খেলেও বিপাকে, বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারবে বাংলাদেশ?

জবাবে ব্যাট করতে নেমে শারজা ১৪.৪ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৮২ রান তুলে ম্যাচ জিতে যায়। টম কোহলার ক্যাডমোর দুর্দান্ত শতরান করেন। তিনি ১০৬ রান করে অপরাজিত থাকেন। ৪৭ বলের ইনিংসে টম কোহলার ১০টি চার ও ৬টি ছক্কা মারেন।

এছাড়া রহমানউল্লাহ গুরবাজ ১৮, ডেভিড মালান ৯, মইন আলি ১৫ ও জো ডেনলি অপরাজিত ২৯ রান করেন। দুবাইয়ের হয়ে আকিফ রাজা ২টি ও চামিকা করুণারত্নে ১টি উইকেট সংগ্রহ করেন। ঝোড়ো শতরানের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন ক্যাডমোর।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন