বাংলা নিউজ > ময়দান > খুশির খবর যুবরাজ-হেজেলের সংসারে, নতুন অতিথি এল তাঁদের জীবনে
যুবরাজ সিং এবং হেজেল কিচ।
যুবরাজ সিং এবং হেজেল কিচ।

খুশির খবর যুবরাজ-হেজেলের সংসারে, নতুন অতিথি এল তাঁদের জীবনে

  • মঙ্গলবার বেশি রাতে টুইটারে তাঁর আর হেজেলের পুত্রসন্তান জন্মের খবর জানিয়েছেন যুবরাজ। এই খবরে যুবরাজ স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত। আর সেই উচ্ছ্বাস তিনি গোপনও করেননি।

খুশির জোয়ার ভাসছেন যুবরাজ সিং। আর হবে নাই বা কেন। পুত্রসন্তানের বাবা হলেন তিনি। মঙ্গলবার বেশি রাতে টুইটারে এই খবর নিজেই জানিয়েছেন যুবরাজ। এই খবরে যুবরাজ স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত। আর সেই উচ্ছ্বাস তিনি গোপনও করেননি।

যুবরাজ টুইটারে লিখেছেন, ‘আমাদের সমস্ত অনুরাগী, পরিবার এবং বন্ধুদের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে আনন্দিত হচ্ছি যে, আমাদের পুত্রসন্তান হয়েছে। আমরা ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছি, তিনি আমাদের এই খুশি দিয়েছেন। এবং আমাদের ছোট্ট সন্তানকে এই পৃথিবীতে স্বাগত জানানোর জন্য গোপনীয়তা আশা করছি। হেজেল এবং যুবরাজের পক্ষ থেকে সবাইকে অনেক অনেক ভালোবাসা।'’ হেজেলও সোশ্যাল মিডিয়ায় একই পোস্ট করেছেন। যুবরাজের পুত্রসন্তান হওয়ার খবরে নেট দুনিয়ায় শুভেচ্ছার ঢল বয়ে যাচ্ছে।

যুববরাজ এবং হেজেল নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিয়ে ২০১৫ সালের ১২ নভেম্বর বাগদান সেরে ফেলেছিলেন। আর তাঁরা বিয়ে করেন ২০১৬ সালের ৩০ নভেম্বর।

২০০০ সালের অক্টোবরে কেনিয়ার বিরুদ্ধে একদিনের ম্যাচে যুবরাজের আন্তর্জাতিক অভিষেক হয়। ভারতের হয়ে ৩০৪টি ওডিআই, ৪০টি টেস্ট এবং ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যুবি। তিনি ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন। ২০১১ একদিনের বিশ্বকাপে ‘ম্যান অফ দ্য সিরিজ’ নির্বাচিত হয়েছিলেন। দীর্ঘ ১৯ বছর ভারতীয় ক্রিকেটে খেলার পর তিনি ২০১৯ সালে ১০ জুন আন্তর্জাতিক ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করেন।

বন্ধ করুন