বাংলা নিউজ > ময়দান > অবসর ভেঙে ফেরা হল না যুবরাজের, মুস্তাক আলিতে মাঠে নামার অনুমতি দেয়নি BCCI
যুবরাজ সিং। ছবি- গেটি ইমেজেস।
যুবরাজ সিং। ছবি- গেটি ইমেজেস।

অবসর ভেঙে ফেরা হল না যুবরাজের, মুস্তাক আলিতে মাঠে নামার অনুমতি দেয়নি BCCI

  • পঞ্জাবের হয়ে জাতীয় টি-২০ টুর্নামেন্টে খেলতে চেয়েছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

অবসর ভেঙে মাঠে ফেরা হল না যুবরাজ সিংয়ের। যুবিকে সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফিতে ব্যাট হাতে মাঠে নামার অনুমতি দিল না বিসিসিআই।

অবসর ভেঙে জাতীয় টি-২০ ট্রফিতে ফিরতে চেয়ে বোর্ডের কাছে অনুমতি চেয়েছিলেন যুবি। তবে যেহেতু তিনি অবসর নেওয়ার পর বিদেশি টি-২০ লিগে ইতিমধ্যেই অংশ নিয়েছেন, তাই তারকা অল-রাউন্ডারকে জাতীয় ক্রিকেটের আঙিনায় ফিরতে দেয়নি ভারতীয় ক্রিকেট বোর্ড।

বিসিসিআইয়ের নিয়ম হল, অবসরের আগে পর্যন্ত কোনও ভারতীয় ক্রিকেটার বিদেশি টি-২০ লিগে খেলতে পারবেন না। তাছাড়া বোর্ডের কাছ থেকে অবসরোত্তর যাবতীয় সুযোগ সুবিধাও পেয়ে গিয়েছেন যুবরাজ।

পঞ্জাব ক্রিকেট সংস্থার সচিব পুণিত বালি যুবরাজকে অবসর ভেঙে ফেরার অনুরোধ জানিয়েছিলেন। যুবি সম্মতি জানালে তাঁকে মুস্তাক আলি টি-২০ ট্রফির জন্য প্রাথামিক স্কোয়াডেও রাখা হয়। দলের সঙ্গে প্রস্তুতি টুর্নামেন্টে মাঠেও নামেন তিনি। তবে শেষ হার্ডলে আটকে যায় যুবরাজের মাঠে নামা।

যুবরাজকে ছাড়াই পঞ্জাব মুস্তাক আলির জন্য ২০ জনের দল ঘোষণা করে। ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন মনদীপ সিং। ভাইস ক্যাপ্টেন গুরকিরত সিং মন। এছাড়া দলে রয়েছেন প্রবশিমরন সিং, আনমোলপ্রীত সিং, সন্দীপ শর্মা, মায়াঙ্ক মার্কান্ডে, অভিষেক শর্মা, সিদ্ধার্থ কউল, বরিন্দর স্রান, অর্শদীপ সিং, হরপ্রীত ব্রারের মতো তারকার।

বন্ধ করুন