বাংলা নিউজ > ময়দান > ‘যুবি-যুবি’ বলে গলা ফাটাচ্ছে, খুদে ভক্তের ভিডিয়ো শেয়ার করলেন যুবরাজ
যুবরাজ আর তাঁর খুদে ভক্ত।
যুবরাজ আর তাঁর খুদে ভক্ত।

‘যুবি-যুবি’ বলে গলা ফাটাচ্ছে, খুদে ভক্তের ভিডিয়ো শেয়ার করলেন যুবরাজ

  • জীবনে প্রথম কোনও ম্যাচে যুবরাজ সিং-কে খেলতে দেখল মেয়েটি। আর তাতেই একেবারে পাগল ভক্ত হয়ে গিয়েছে সে। সোশ্যাল মিডিয়ায় যুবরাজের সেই ভক্তের ভিডিয়োই এখন ভাইরাল।

‘যুবি’, ‘যুবি’ বলে তারস্বরে চিৎকার করে চলেছিল সে। গালে তেরঙ্গা আঁকা। মাঠে তখন চলছে যুবরাজ সিংয়ের ঝড়। মেয়েটি নাকি জীবনে প্রথম বার যুবরাজ সিংয়ের কোনও ম্যাচ দেখল। আর প্রথম ম্যাচেই যুবরাজের অন্ধ ভক্ত হয়ে পড়েছে সে।

রবিবার নিজের টুইটার হ্যান্ডলে একটি পোস্ট করেছেন যুবরাজ। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বছর পাঁচেকের এক খুদে ‘যুবি’, ‘যুবি’ করে গলা ফাটাচ্ছে। মিষ্টি, ফুটফুটে মেয়েটির গালে আবার তেরঙ্গা আঁকা। এমন খুদে ভক্তকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন যুবরাজ নিজেও। সেই ছবি পোস্ট করে যুবি লিখেছেন, ‘কে এই কিউটি?’ এর সঙ্গেই অবশ্য যুবির নজরে পড়েছে, মেয়েটির মাস্ক মুখের নীচে নামানো। সঙ্গে তাই লিখে দিয়েছেন, ‘আরে ও বেটাজি সাবধানে থাকো আর সব সময় মাস্ক পরে থাকো।’

পরে জানা যায় যায়, এই পাঁচ বছরের খুদে জীবনে প্রথম বার ক্রিকেট ম্যাচ দেখতে এসেছিল। স্বাভাবিক ভাবে যুবরাজের খেলাও প্রথম দেখল। তবে প্রথম ম্যাচ দেখেই যুবির ভক্ত হয়ে গিয়েছে সে। খুদের পিসি প্রথম এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেখান থেকেই যুবরাজের নজরে পড়ে।

এই মুহূর্তে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলছেন যুবরাজ। সচিন তেন্ডুলকরের নেতৃত্বে ইন্ডিয়া লেজেন্ডস ফাইনালে উঠেছে। ফাইনালে তারা মুখোমুখি হবে শ্রীলঙ্কা লেজেন্ডসদের। এই টুর্নামেন্টের জন্য দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। আর যুবরাজের এই খুদে ভক্ত দর্শকাসনে বসেই নিজের প্রিয় ক্রিকেটারের জন্য চিৎকার করে গিয়েছে। যুবরাজ এই খুদে ভক্তের ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন