বাংলা নিউজ > ময়দান > যুবির নতুন হেয়ারস্টাইল দেখে চোখ কপালে নেটিজেনদের, ভাইরাল হল ভিডিয়ো
যুবরাজ সিং।

যুবির নতুন হেয়ারস্টাইল দেখে চোখ কপালে নেটিজেনদের, ভাইরাল হল ভিডিয়ো

  • ৪০ বছর বয়সী প্রাক্তন ক্রিকেটার ২০২১ সালে রোড সেফটি টুর্নামেন্টে শেষ বার খেলেছেন। যুবরাজ সিং পেশাদার ক্রিকেট থেকে ২০১৯ সালে অবসর নেন।

প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং বৃহস্পতিবার নিজের একটি চুলের স্টাইলের ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন। বেশ মন কাড়া সেই স্টাইল। অনেকটা বিদেশি ক্রিকেটারদের মতো। সপ্তাহের শেষের দিকে যুবির চুলের মেক ওভার নিয়ে চলছে জোর চর্চা। 

ইনস্টাগ্রামে যুবি একটি ক্লিপ শেয়ার করেছেন। তার সঙ্গে তিনি লিখেছেন, ‘উইকএন্ড রেডি.. আর ইউ..’।

ভিডিয়োতে যুবরাজকে লাল টি-শার্ট পরে এবং সানগ্লাস পরে তাঁর চুলের স্টাইল দেখাতে দেখা গিয়েছে। আয়নার সামনে বসে যুবি নিজের চুলের স্টাইল সকলকে দেখিয়েছেন।

৪০ বছর বয়সী প্রাক্তন ক্রিকেটার ২০২১ সালে রোড সেফটি টুর্নামেন্টে শেষ বার খেলেছেন। যুবরাজ সিং পেশাদার ক্রিকেট থেকে ২০১৯ সালে অবসর নেন।

তিনি ৪০টি টেস্ট, ৩০৪টি ওডিআই এবং ৫৮টি টি-টোয়েন্টিতে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। যেখানে তিনি নিজেকে সেরা ভারতীয় অলরাউন্ডার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। পঞ্জাবের এই ক্রিকেটার ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ সালের বিশ্বকাপ শিরোপা জয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

সম্প্রতি যুবি এক পুত্রসন্তানের বাবা হয়েছেন। তবে ছেলের বাবা হয়েও কিন্তু ছেলেমানুষিতে ভরা যুবরাজ সিং। তিনি যে কতটা খোশমেজাজে রয়েছেন, সেটা তাঁর এই ছবিতেই প্রমাণিত।

বন্ধ করুন